thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ঢাকার স্টার সিনেপ্লেক্সে দুধর্ষ ‘জন উইক’

২০১৭ মার্চ ০৯ ১৭:৫৮:২৩
ঢাকার স্টার সিনেপ্লেক্সে দুধর্ষ ‘জন উইক’

দ্য রিপোর্ট প্রতিবেদক : অ্যাকশান ঘরানার চলচ্চিত্র ‘জন উইক: চ্যাপ্টার টু’ ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ১০ মার্চ। দুধর্ষ জন উইকের চরিত্রে অভিনয় করেছেন কিয়ানু রিভস। সঙ্গে আছেন লরেন্স ফিশবার্ন, ইয়ান ম্যাকশেন, পিটার স্টোরমেয়ার, থমাস সেডস্কি, পিটার সেরাফিনোউইজের মতো তারকারা। ৪০ মিলিয়ন মার্কিন ডলার ব্যয়ে নির্মিত ছবিটি এরইমধ্যে আয় করেছে প্রায় ১৪৪ মিলিয়ন ডলার।

পোষা কুকুরকে মেরে ফেলায় প্রতিশোধ নেওয়ার জন্য পুরনো পেশায় ফিরে গিয়েছিলেন মালিক। এমনই কাহিনি নিয়ে ২০১৪ সালে মুক্তি পেয়েছিলো দুর্দান্ত অ্যাকশনে পরিপূর্ণ ‘জন উইক’ ছবিটি। এবার এসেছে এর দ্বিতীয় কিস্তি ‘জন উইক: চ্যাপ্টার টু’।

ছবির গল্পে দেখা যাবে- জন উইক একজন সাবেক হিটম্যান। সবকিছু ছেড়ে জন উইক স্বাভাবিক জীবনে ফিরে যেতে চায়। ঠিক সেই সময় তার কাছে প্রস্তাব নিয়ে আসে এক ইটালিয়ান বংশোদ্ভূত মাফিয়া। জন উইক প্রস্তাব ফিরিয়ে দেয়। এজন্য তাকে যথেষ্ট মূল্য দিতে হয়। আর তখনি সে সিদ্ধান্ত নেয় কাজটি করবে এবং কাজটি করতে গিয়ে একের পর এক প্রতিবন্ধকতার মুখে পড়ে। দুরন্ত সাহসিকতা আর বুদ্ধিমত্তা দিয়ে সব প্রতিবন্ধকতা জয় করে সামনে এগিয়ে যায় সে।

(দ্য রিপোর্ট/পিএস/মার্চ ৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর