thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

আকর্ষণীয় বান্ডেল অফার নিয়ে এলো হুয়াওয়ে ও বাংলালিংক

২০১৭ মার্চ ১২ ২১:৫৬:৫৭
আকর্ষণীয় বান্ডেল অফার নিয়ে এলো হুয়াওয়ে ও বাংলালিংক

দ্য রিপোর্ট প্রতিবেদক : গ্রাহকদের জন্য আকর্ষণীয় বান্ডেল অফার নিয়ে এলো হুয়াওয়ে ও বাংলালিংক। প্রতিটি নতুন হুয়াওয়ে জিআর ফাইভ ২০১৭ প্রিমিয়াম সংস্করণ ক্রয়ে আকর্ষণীয় বাংলালিংক বান্ডেল অফার উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

নতুন এই ডিভাইসের মূল আকর্ষণ হচ্ছে এর চার জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম। এছাড়া মনোমুগ্ধকর ছবি তোলার জন্য থাকছে ডুয়েল ব্যাক ক্যামেরা এবং নিরাপত্তা নিশ্চিত করতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আকর্ষণীয় এ বান্ডেল অফারের অধীনে গ্রাহকরা উপভোগ করতে পারবেন তিন মাসে মোট ৩৬ জিবি ইন্টারনেট প্যাক। প্রতিমাসে ১২ জিবি করে মোট তিন মাস এই ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন বাংলালিংক গ্রাহকরা।

এ অফার নিয়ে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, ‘গ্রাহকদের বেশি কিছু দেওয়ার লক্ষ্যে বাংলালিংকের সঙ্গে মিলে আকর্ষণীয় অফার চালু করেছি আমরা। উন্নত সেবা ও নতুন অফারের মাধ্যমে গ্রাহকদের জীবনের সুবিধা নিশ্চিত করে তুলতে হুয়াওয়ে ও বাংলালিংক নিজেদের প্রতিশ্রুতি নিয়ে একসাথে কাজ করছে। গ্রাহকদের বিশ্বাস অর্জন এবং প্রতিনিয়ত নিত্য-নতুন অফার আনার মাধ্যমে আমরা বাংলাদেশের স্মার্টফোন বাজারে শীর্ষস্থানে উঠে আসতে সক্ষম হয়েছি। হুয়াওয়ে ও বাংলালিংক গ্রাহকরা অফারটি উপভোগ করবে বলে আমি আশা প্রকাশ করছি।’

হুয়াওয়ে জিআরফাইভ ২০১৭ প্রিমিয়াম সংস্করণের ডুয়েল ক্যামেরার মধ্যে একটি ১২, অন্যটি ২ মেগাপিক্সেল, যেগুলো ছবি তোলার ক্ষেত্রে একসঙ্গে চমৎকার কাজ করে। মাত্র ০.৩ সেকেন্ডে অটোফোকাস করে নিয়ে ডাইনামিক ডেপ্থ অব ফিল্ড মানের ছবি তোলা সম্ভব নতুন এই মডেলের হ্যান্ডসেটটি দিয়ে। আরও আছে বুকেহ্ ইফেক্ট ও ওয়াইড-অ্যাঙ্গেলে ছবি তোলার সুবিধা। ফ্রন্ট ক্যামেরার ৮ মেগাপিক্সেল দিয়ে ৭৮ ডিগ্রি কোণ পর্যন্ত ওয়াইড-অ্যাঙ্গেল ভিজ্যুয়াল রেঞ্জে এবং এতে ৪পি-লেন্স থাকায় চলমান প্যানারমা ছবি তুলতে পারবেন ব্যবহারকারীরা। সেলফি ক্যামেরাতে আরো আছে ১০৮০ পিক্সেলে ভিডিও রেকর্ডিং ও ডাইনামিক সেলফি ভিডিও করার সুবিধা।

ডিভাইসটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে ক্ষমতাসম্পন্ন হাইসিলিকন কিরিন ৬৫৫ মডেলের শক্তিশালী অক্টাকোর প্রসেসর। সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিৎ করতে বিশ্বমানের বায়োম্যাট্রিক ৩.০ সংস্করণের ফিঙ্গারপ্রিন্ট রিকোগনিশন প্রযুক্তি আছে হ্যান্ডসেটটিতে, যা ৩৬০ ডিগ্রি কোণে কাজ করতে সক্ষম। দীর্ঘ সময় ধরে চিন্তামুক্ত ব্যবহারের উদ্দেশ্যে হুয়াওয়ে জিআর ফাইভ ২০১৭ প্রিমিয়াম সংস্করণে আছে পাওয়ার-সেভিং প্রযুক্তিসম্পন্ন ৩৩৪০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি, যা সিঙ্গেল চার্জে এক দিনের বেশি সময় ধরে নিশ্চিন্তে ব্যবহার করার সুবিধা দিতে সক্ষম। ৫.৫ ইঞ্চির হাই-ডেফিনেশন ডিসপ্লেসমৃদ্ধ স্ক্রিন ব্যবহার করা হয়েছে ডিভাইসটির মেটালিক ইউনিবডির উপর।

আগ্রহী ক্রেতারা বাংলালিংক স্টোরসহ যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটি শপিং মলের হুয়াওয়ে এক্সপেরিয়েন্স সেন্টার এবং এর পাশাপাশি দেশের ৬৪ জেলাতে বিস্তৃত হুয়াওয়ের ব্র্যান্ড শপ থেকে মাত্র ২৭ হাজার ৯০০ টাকায় হুয়াওয়ে জিআর ফাইভ ২০১৭ প্রিমিয়াম সংস্করণ হ্যান্ডসেটটি ক্রয় করলে বান্ডেল অফার গ্রহণ করতে পারবেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/এনআই/মার্চ ১২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর