thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

পরী মনি এবার চাঁদনী

২০১৭ মার্চ ১৩ ১৪:৫২:৫১
পরী মনি এবার চাঁদনী

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকাই সিনেমায় ‘চাঁদনী’ মানেই তো নাঈম-শাবনাজ। ১৯৯১ সালের ২ অক্টোবর মুক্তি পাওয়া নাঈম-শাবনাজ অভিনীত ‘চাঁদনী’ এখনো দর্শকের হৃদয়ে দাগ কেটে আছে। সম্প্রতি ‘চাঁদনী’ ছবির ২৫ বছর পূর্তি অনুষ্ঠানও বেশ ঘটা করে হয়েছে।

এবার ‘চাদনী’ নামেই আরেক সিনেমা নির্মিত হতে যাচ্ছে। নতুন গল্পে নতুন আঙ্গিকে নির্মিত হচ্ছে নতুন ‘চাঁদনী। এই ছবিটি পরিচালনা করছেন শামীমুল ইসলাম শামীম। রাজধানীর একটি স্টুডিওতে গতকাল রোববার (১২ মার্চ) সন্ধ্যায় ‘চাঁদনী’ ছবির মহরত অনুষ্ঠিত হয়।

ত্রিভূজ প্রেমের এ ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করবেন পরী মনি। সঙ্গে থাকছেন দুই নায়ক আসিফ নূর ও জায়েদ খান। পরী মনিকে এবার ভিন্ন লুকে এই ছবিতে দেখা যাবে। বিষয়টিতে চ্যালেঞ্জিং কাজ বলে মনে করছেন পরী মনি। তিনি বলেন, ‘এই ছবিটি আমার জন্য চ্যালেঞ্জ। আশা করি ভালোভাবেই সফল হবো।’

ছবিটির মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, যুগ্ম মহাসচিব শাহীন সুমন, কণ্ঠশিল্পী আসিফ আকবর, অভিনেতা মিশা সওদাগর প্রমুখ।

এছাড়াও ছবিটির নায়ক-নায়িকা’সহ অন্যান্য কলাকুশলীরা উপস্থিত ছিলেন। ছবির নাম এরই মধ্যে পরিচালক সমিতিতে নিবন্ধিত হয়েছে বলে জানা গেছে।

(দ্য রিপোর্ট/পিএস/মার্চ ১৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর