thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

নেইমারের কর্মকাণ্ডে চটেছেন মেসি

২০১৭ মার্চ ১৪ ১০:১৬:৫০
নেইমারের কর্মকাণ্ডে চটেছেন মেসি

দ্য রিপোর্ট ডেস্ক : পিএসজির বিপক্ষে ইতিহাস গড়ে জেতার পর অবনবম অঞ্চলে থাকা দল লা করুনা দেপোর্তিভোর বিপক্ষে হেরে বসেছে বার্সেলোনা। আর এই ম্যাচে চোটের কারণে নিজেকে সরিয়ে নিয়েছিলেন দলের ব্রাজিলিয়ান তারকা নেইমার। তবে স্প্যানিশ সংবাদ মাধ্যমের খবর, ওই ম্যাচটি চলাকালীন নেইমার তার বান্ধবী ব্রুনা মারকুইজিনিকে নিয়ে ঘুরতে যান। যা শুনে বেজায় চটেছেন দলের আরেক তারকা আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসি।

চার দিন আগে চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির বিপক্ষে স্বপ্নের জয়ের পর রবিবার লা লিগায় বার্সার ১-২ গোলে হারকে অবিশ্বাস্য বললেও কম বলা হবে। ঊরুর পেশিতে চোট আছে বলে আগের দিন অনুশীলনেও ছিলেন না নেইমার।

সোমবার স্পেনের একটি পত্রিকা জানিয়েছে, বান্ধবীকে নিয়ে নেইমার ম্যাচের সময় ঘুরছিলেন শপিং মলে। ম্যাচের পর সেই খবর শুনে মেসি মেজাজ হারান এবং ক্লাবকর্তাদের জানান, ভবিষ্যতে নেইমারের এই আচরণকে প্রশ্রয় না দিতে।

রবিবারের ম্যাচে বার্সা দলই নিষ্প্রভ ছিল। গোলকিপার টের স্টেগানের ভুলে দেপোর্তিভোর জোসেলু ১-০ করেন। ৪৬ মিনিটে ১-১ করেন লুইস সুরারেজ।৭৪তম মিনিটে বার্গান্তিনোসের হেড বার্সার কফিনে শেষ পেরেক পুঁতে দেয়। হতাশ সুয়ারেজ বলেছেন, ‘আমরাই অবনমনের সঙ্গে লড়তে থাকা দলকে সুবিধা করে দিলাম।’

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/মার্চ ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর