thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ মে ২০১৭, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪,  ২ সেপ্টেম্বর ১৪৩৮

‘বিনয়কৃষ্ণ মল্লিকের গ্রেফতারের বিষয়টি খতিয়ে দেখা হবে’

২০১৭ মার্চ ১৪ ১৫:৪৮:০৫
‘বিনয়কৃষ্ণ মল্লিকের গ্রেফতারের বিষয়টি খতিয়ে দেখা হবে’

মতিনুজ্জামান মিটু, দ্য রিপোর্ট প্রতিবেদক : প্রেস ক্লাব যশোরের সাবেক সহসভাপতি ও মানবাধিকারকর্মী বিনয়কৃষ্ণ মল্লিকের গ্রেফতারের বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান কাজী রিয়াজুল হক।

যশোরের মানবাধিকার সংগঠন রাইটস যশোরের নির্বাহী পরিচালক বিনয়কৃষ্ণ মল্লিককে গ্রেফতার ও তাকে কোথায় নেওয়া হয়েছে-এ সম্পর্কে জানতে চাইলে মঙ্গলবার (১৪ মার্চ) মানবাধিকার কমিশনের চেয়ারম্যান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে এ কথা বলেন।

মুঠোফোনে তিনি আরও বলেন, ‘বিনয় মল্লিকের গ্রেফতার হওয়ার বিষয়টি শুনেছি। কিন্তু ‍মিটিং এ ব্যস্ত থাকায় এখনো এ বিষয়ে বিস্তারিত কিছু জানতে পারিনি। তবে এখন খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।’

উল্লেখ্য, বিনয়কৃষ্ণ মল্লিককে সোমবার (১৩ মার্চ) সন্ধ্যায় তার বাসভবন থেকে গ্রেফতার করে পুলিশ। স্থানীয় সাংবাদিক সূত্রে জানা যায়, সাদা পোশাকধারী পুলিশ তাকে গ্রেফতার করেছে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন। গ্রেফতারে পর বিনয় মল্লিককে কোথায় নেওয়া হয়েছে তা এখনো জানতে পারেনি তার পরিবার ও সাংবাদিকরা।

(দ্য রিপোর্ট/এমএম/এস/মার্চ ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে