thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

স্টার সিনেপ্লেক্সে ‘বিউটি অ্যন্ড দ্য বিস্ট’

২০১৭ মার্চ ১৫ ১৩:৩৭:২৬
স্টার সিনেপ্লেক্সে ‘বিউটি অ্যন্ড দ্য বিস্ট’

দ্য রিপোর্ট প্রতিবেদক : ছোটবেলার রূপকথার গল্প। এক দৈত্যর দুর্গে নিজের বাবাকে খুঁজতে যায় তরুণী বেলা। কিন্তু বাবাকে বাঁচাতে গিয়ে সম্মুখীন হয় এক ভয়ানক দৈত্যের। এরপরই বদলে যায় প্রেক্ষাপট। এক পর্যায়ে ভয় আর হিংস্রতা জয় করে ভালোবাসা। ঘটে শাপমুক্তি। পরম ভালবাসা হিংস্র দৈত্যকে বানিয়ে দেয় পুরোনো রাজপুত্র। এভাবেই এগিয়ে যেতে থাকে ‘বিউটি অ্যন্ড দ্য বিস্ট’ ছবির কাহিনী।

মুক্তির আগেই নানা কারণে শিরোনাম হয়ে ওঠা ছবিটির যে বিষয়টি নিয়ে ব্যাপকভাবে আলোচনা হচ্ছে তা হলো, এতে নারীবাদী ভাবনাগুলোকে ফুটিয়ে তোলা হয়েছে অসাধারন দক্ষতায়, যা ছবিটির আগের সংস্করণগুলো থেকে একেবারেই আলাদা। এবারের ছবিটি পরিচালনা করেছেন বিল কনডন। ওয়াল্ট ডিজনি পিকচার্সের প্রযোজনায় এবং পরিবেশনায় বিশ্বব্যাপী রূপালি পর্দার দর্শকদের জন্য ছবিটি মুক্তি পাবে আগামী ১৭ই মার্চ। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ছবিটি।

ছবিতে বেলা চরিত্রে অভিনয় করেছেন হলিউড অভিনেত্রী এমা ওয়াটসন। ছবিতে তিনি একটি গানও গেয়েছেন। সম্প্রতি ‘সামথিং দেয়ার’ শিরোনামের গানটির কিছু অংশ ছাড়া হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমার গায়কীর প্রশংসা করছেন অনেকেই।

শুধু ফেসবুকেই এটি দেখা হয়েছে ১ কোটি ২৫ লাখবারের বেশি। গত ৩০ ডিসেম্বর ইউটিউবে প্রকাশিত গানটির ৩৩ সেকেন্ড ব্যাপ্তির অডিও শ্রোতারা শুনেছেন ৭ লাখ বারের বেশি। এবারই প্রথম কোনো ছবির গান গাইলেন এমা। ১৯৯১ সালে মুক্তি পাওয়া ডিজনির অ্যানিমেটেড ছবি‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’-এর রিমেকে এমার অভিনয় দেখার জন্য ভক্তদের বিপুল প্রত্যাশা।

‘হ্যারি পটার’ সিরিজের ছবিগুলোতে হারমিওন গ্রেঞ্জার চরিত্রে অভিনয় করে দুনিয়াজোড়া খ্যাতি পান এমা ওয়াটসন। ছবিটির অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন ড্যান স্টিভেন্স, লুক ইভান্স, এওয়ান ম্যাকগ্রেগরসহ আরও অনেকে।

ছবিটির ট্রেলার অনলাইনে প্রকাশের প্রথম দিনে রেকর্ডসংখ্যকবার দেখা হয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান ডিজনির তথ্যানুযায়ী, দুই মিনিট ব্যাপ্তির ট্রেলারটি ২৪ ঘণ্টায় সব ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা হয়েছে ১২ কোটি ৭৬ লাখ বার।

(দ্য রিপোর্ট/পিএস/মার্চ ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর