thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

৪ শিশু হত্যা মামলার নথি ট্রাইব্যুনালে প্রেরণ

২০১৭ মার্চ ১৫ ১৭:৩৯:০৪
৪ শিশু হত্যা মামলার নথি ট্রাইব্যুনালে প্রেরণ

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলের সুন্দ্রাটিকি গ্রামে চাঞ্চল্যকর ৪ শিশু হত্যা মামলাটির নথিপত্র সিলেট দ্রতবিচার ট্রাইব্যুনালে প্রেরণ করা হয়েছে।

বুধবার (১৫ মার্চ) সকাল ১১টার দিকে পুলিশ স্কটের মাধ্যমে মামলার নথিপত্র সিলেট দ্রত বিচার ট্রাইব্যুনালে প্রেরণ করা হয়। এর আগে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে মঙ্গলবার (১৪ মার্চ) বিকেলে হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আতাবুল্লাহ মামলাটি প্রেরণ করার আদেশ দেন।

মামলার বাদি অ্যাডভোকেট ত্রিলোককান্তি চৌধুরী বিজন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী সচিব এসএম তৌহিদুল আলম স্বাক্ষরিত এক পত্রে মামলাটি সিলেট দ্রত বিচার ট্রাইব্যুনালে প্রেরণ করার আদেশ দেওয়া হয়। এ পর্যন্ত মোট ৫৭ সাক্ষীর মধ্যে ৪৩ জনের সাক্ষ্য নেওয়া হয়েছে। এ মামলায় ৮ আসামির মধ্যে কারাগারে রয়েছেন ৫ জন এবং পলাতক রয়েছেন ৩ জন।

উল্লেখ্য, ২০১৬ সালের ১২ ফেব্রুয়ারি গ্রামের মাঠে খেলা দেখতে গিয়ে নিখোঁজ হয় সুন্দ্রাটিকি গ্রামের জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাতো ভাই মনির মিয়া (৭), তাজেল মিয়া (১০) ও ইসমাইল হোসেন (১০)। ৫ দিন পর বাড়ির অদূরে একটি বালুছড়া থেকে মাটিচাপা দেওয়া অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/মার্চ ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর