thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

আঁখির সঙ্গে ‘বৈশাখী মেলা’

২০১৭ মার্চ ১৫ ১৭:৫৭:৩১
আঁখির সঙ্গে ‘বৈশাখী মেলা’

দ্য রিপোর্ট প্রতিবেদক : মিষ্টি কণ্ঠে মুগ্ধ করেছেন সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর। রোমান্টিক, বিরহ- সব ধরনের গানে সফল তিনি। টিভি লাইভ বা মঞ্চেও তার পরিবেশনায় মুগ্ধ দর্শক। এরই ধারাবাহিতায় আঁখি এবার নতুন একটি মিউজিক ভিডিও নিয়ে আসছেন। এখানে নিজের গানের সঙ্গে নেচেছেন তিনি।

অডিও প্রযোজনা প্রতিষ্ঠান বাংলা ঢোলের ব্যানারে ক’দিন আগে একটি বৈশাখের গানে কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর। শহীদুল্লাহ ফরায়জীর লেখা ‘বৈশাখী মেলা’ শিরোনামের গানটির সুর দিয়েছেন ও সংগীত পরিচালনা করেছেন আলাউদ্দিন আলী। সম্প্রতি এ গানটিরই মিউজিক ভিডিওর দৃশ্যধারণে অংশ নেন আঁখি।

আঁখি আলমগীর বলেন, ‘আলী আঙ্কেলের সুরে এর আগে চলচ্চিত্রের গানে কণ্ঠ দেওয়ার সৌভাগ্য হয়েছিল। কিন্তু বৈশাখের গানটি সম্পূর্ণ আলাদা। তার সুরে এমন একটি আনন্দ-উৎসবের গানে কণ্ঠ দিতে পেরে দারুণ ভালো লাগছে। এটি আমার কাছে একটি পুরস্কার।’

এদিকে ‘বৈশাখী মেলা’ গানটির মিউজিক ভিডিও নিয়েও উচ্ছ্বাস প্রকাশ করেছেন শিল্পী। আঁখি বলেন, ‘আমি সাধারণত নিজের গানের ভিডিও নিজের পছন্দে তৈরি করি। প্রথমবার অন্যদের তৈরি করা গানের ভিডিওতে অংশ নিলাম। সত্যি বলতে, বিরাট আয়োজন দেখে আমি অবাকই হয়েছি। বাংলা ঢোলকে ধন্যবাদ দিতে চাই তারা শিল্পীকে সম্মান ও সম্মানি দেওয়ার বেলায় বেশ আন্তরিক। ভিডিওটি দারুণ হয়েছে। শুটিং বেশ উপভোগ করেছি নাচে অংশ নিয়েও ভালো লেগেছে।’

‘বৈশাখী মেলা’ গানটির ব্যয়বহুল ভিডিও তৈরি করেছেন আশিকুর রহমান। এতে কোরিওগ্রাফি করেছেন আরিফ রোহান। ভিডিওতে আঁখির সঙ্গে নেচেছেন ৩২ জনের নাচের দল। ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বাংলাফিক্সয়ে (banglaflix.com.bd) মিউজিক ভিডিওটি পাওয়া যাবে। এ ছাড়া গানটি শোনা যাবে বাংলা ঢোলের অ্যাপস ও যে কোনো অপারেটর থেকে ৪৬৪৬ নম্বরে ডায়াল করে।

(দ্য রিপোর্ট/পিএস/জেডটি/মার্চ ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর