thereport24.com
ঢাকা, বুধবার, ২৮ জুন ২০১৭, ১৪ আষাঢ় ১৪২৪,  ২ অক্টোবর ১৪৩৮

ম্যানসিটিকে হটিয়ে শেষ আটে মোনাকো

২০১৭ মার্চ ১৬ ০৯:৪৬:১৭
ম্যানসিটিকে হটিয়ে শেষ আটে মোনাকো

দ্য রিপোর্ট ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির যাত্রা শেষ ষোলোতেই শেষ হলো। মোনাকোর বিপক্ষে দ্বিতীয় লেগে ৩-১ গোলে হেরে বিদায় নিতে হয়েছে পেপ গার্দিওয়ালার শিষ্যদের।

এর আগে ঘরের মাঠে প্রথম লেগে ৫-৩ গোলে জয় পায় ম্যানসিটি। আর এই লেগে ৩-১ গোলে হারের ফলে দুই লেগ মিলিয়ে স্কোরলাইন দাঁড়িয়েছে ৬-৬। তবে অ্যাওয়ে গোলে এগিয়ে থাকার কারণে শেষ আটের টিকিট মোনাকোই পেয়েছে।

এ ম্যাচের আগেই অবশ্য মোনাকোকে নিয়ে সতর্কবাণী দিয়েছিলেন গার্দিওয়ালা। ফরাসি ক্লাবটির বিপক্ষে সাবধানে পা ফেলা দরকার বলেই জানিয়েছিলেন তিনি। কেননা ঘরের মাঠে মোনাকো বেশ ভয়ঙ্কর। আর ম্যানসিটি কোচের সেই আশঙ্কাই বাস্তবে দেখা দিয়েছে বুধবার রাতে।

ঘরের মাঠে সবটুকু সুবিধাই আদায় করেছে মোনাকো। ম্যাচের অষ্টম মিনিটে কিলিয়ান বাপে লিড এনে দেন মোনাকোকে। বের্নার্দো সিলভার বাড়িয়ে দেয়া বলটি পায়ের আলতো ছোঁয়ায় সিটির জালে জড়ান এই ফরাসি ফরোয়ার্ড। এরপর ২৯তম মিনিটে আট গজ দূর থেকে নিচু শটে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলের ডিফেন্ডার ফাবিনিয়ো।

দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিতই দিয়েছিল ম্যানসিটি। ৭১তম মিনিটে সিটির হয়ে একটি গোল শোধ দেন লেরয় সানে। তবে এই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি সফরকারীরা। উল্টো ৭৭তম মিনিটে আরও একটি গোল হজম করতে হয় তাদের। মোনাকোর হয়ে লক্ষ্যভেদ করেন বাকাইয়ুকু।

আরেক ম্যাচে বায়ার লেভারকুসেনের বিপক্ষে নিজেদের মাঠে জিততে পারেনি অ্যাতলেটিকো মাদ্রিদ, ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। তবে প্রথম লেগে প্রতিপক্ষের মাঠে ৪-২ ব্যবধানে জেতায় কোয়ার্টার-ফাইনালে উঠেছে গতবারের রানার্সআপরা।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/মার্চ ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে