thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

যৌথ প্রযোজনার নতুন চমক!

২০১৭ মার্চ ১৬ ১২:৫২:৩৮
যৌথ প্রযোজনার নতুন চমক!

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় চার অভিনেত্রী। খবরটায় দারুণ চমক রয়েছে। ভারতীয় একটি গণমাধ্যম জানায়, কথাসাহিত্যিক সমরেশ মজুমদারের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘অনুপ্রবেশ’ নামের একটি যৌথ প্রযোজনার চলচ্চিত্র।

এতে অভিনয় করতে পারেন বাংলাদেশের চার অভিনেত্রী- অপি করিম, নুসরাত ইমরোজ তিশা, কুসুম সিকদার ও পরী মনি। এছাড়া জাকিয়া বারী মম’র ব্যাপারে ভাবছেন পরিচালক অরিন্দম শীল। দুই দেশের আরও অনেক শিল্পীকে দেখা যাবে ছবিটিতে। অভিনয় করতে পারেন রুদ্রনীল ঘোষ, পরাণ বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, ঋতাভরী চক্রবর্তী। ভারতীয় গণমাধ্যম এ খবর প্রকাশ হয়েছে।

একটি বেকার ছেলের স্ট্রাগলের গল্প নিয়ে ছবির কাহিনী তৈরি হয়েছে। রবীন্দ্রনাথ নামের ছেলেটি চাকরির খোঁজ করে। এক সময় একটি খুনের সঙ্গে জড়িয়ে যায়। এরপর তাকে দেশ থেকে পালিয়ে যেতে হয়। চলার পথে কয়েকজন মেয়ের সঙ্গে তার সাক্ষাৎ হয়। তারা হয়তো একটি মেয়েরই বিভিন্ন রূপ হতে পারে। ছবিটির মুখ্য চরিত্রে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায়।

বাংলাদেশ থেকে ‘অনুপ্রবেশ’ ছবিটি প্রযোজনা করবে বেঙ্গল গ্রুপ। শুটিং হবে ভারত ও বাংলাদেশে। ভারত থেকে ছবিটি প্রযোজনা করবে ‘বেঙ্গল সম্ভার’।

(দ্য রিপোর্ট/পিএস/এনআই/মার্চ ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর