thereport24.com
ঢাকা, রবিবার, ২৩ জুলাই ২০১৭, ৮ শ্রাবণ ১৪২৪,  ২৮ শাওয়াল ১৪৩৮

জঙ্গিবাদ নির্মূল হয়নি, নিয়ন্ত্রণে এসেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

২০১৭ মার্চ ১৬ ২০:২৩:২৪
জঙ্গিবাদ নির্মূল হয়নি, নিয়ন্ত্রণে এসেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

যশোর অফিস : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘আইনশৃঙ্খলা বাহিনীর দক্ষতায় বাংলাদেশে জঙ্গিবাদ তৎপরতা নিয়ন্ত্রণে এসেছে। কিন্তু এখনো নির্মূল করা সম্ভব হয়নি। দেশি-বিদেশি ষড়যন্ত্রের কারণে ইসলামের নামে মানুষ হত্যাকারীদের নির্মূল করা এখনো সম্ভব হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব বর্তমান সরকার জঙ্গিদের নির্মূলে কাজ করছে। গতকালও (বুধবার) চট্টগ্রামে একটি জঙ্গি আস্তানা গুড়িয়ে দেওয়া হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনার বর্তমান সকরার সাধারণ মানুষকে সাথে নিয়ে অবশ্যই জঙ্গিবাদের মূলোৎপাটন করবে।’

বৃহস্পতিবার (১৬ মার্চ) যশোর জেলা পুলিশ প্রশাসন ও যশোর পৌরসভার যৌথ উদ্যোগে আয়োজিত মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এক মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

যশোর জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত এই মহাসমাবেশে সভাপতিত্ব করেন খুলনা বিভাগের ডিআইজি মনিরুজ্জামান।

সমাবেশে মন্ত্রী আরও বলেন, ‘২০৪১ সালের মধ্যে আমরা উন্নত দেশে পরিণত হওয়ার স্বপ্ন দেখছি। আজকের তরুণ সমাজ সেই সময় দেশকে নেতৃত্ব দেবেন। কিন্তু মাদকের কারণে সেই তরুণ সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। আমরা মাদক উৎপাদন করি না। পাশের দেশ থেকে আমাদের দেশে মাদক আসে। আমাদের যুব সমাজকে রক্ষার জন্য মাদকের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে।’

সমাবেশ যশোর পৌর এলাকায় বসবাস করা ১৫জন মুক্তিযোদ্ধার হোড্রিং ট্যাক্স মওকুফ, সিসিটিভি ক্যামেরার কার্যক্রম ও ‘হ্যালো যশোর পুলিশ’ নামে একটি মোবাইল এ্যাপস উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সমাবেশে আরও বক্তব্য রাখেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, মনিরুল ইসলাম, স্বপন ভট্টাচার্য, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম রেন্টু চাকলাদার, যশোর জেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমএইচএ/মার্চ ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে