thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ

২০১৭ মার্চ ১৬ ২২:১৩:২৩
প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ করেছে ইমন হোসেন বাবু (২৩) নামে এক বখাটে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার। মঙ্গলবার রাতে উপজেলার পূর্ণকলস গ্রামে ঘটনাটি ঘটেছে। একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপা দিতে উঠে পড়ে লেগেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ ও ভুক্তভোগীরা জানায়, পূর্ণকলস গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ও রাজাপুর অনার্স কলেজের তৃতীয় বর্ষের ছাত্র ইমন হোসেন বাবু বেশ কিছু দিন যাবত ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু স্কুলছাত্রী তাতে সাড়া না দেওয়ায় বাবু তার উপর ক্ষিপ্ত হয়। পরে মঙ্গলবার রাত দেড়টার দিকে মেয়েটি প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে যায়। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা বাবু ও তার দুই বন্ধু জাকির এবং দেলোয়ার হোসেন মুখ বেঁধে বাবুর নানা বাড়ির একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে।

বুধবার সকালে প্রতিবেশীরা মুমূর্ষু অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে মেয়েটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পর থেকে বাবু ও তার বন্ধুরা পলাতক রয়েছে।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক পার্থ বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/মার্চ ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর