thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

আর্সেনালের টানা দ্বিতীয় হার

২০১৭ মার্চ ১৮ ২২:২৩:৪৯
আর্সেনালের টানা দ্বিতীয় হার

দ্য রিপোর্ট ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় হারের স্বাদ নিয়েছে আর্সেনাল। শনিবার (১৮ মার্চ) ৩-১ গোলে তারা হেরেছে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের কাছে।

নিজেদের মাঠ হাউথ্রোনে অষ্টম স্থানে থেকে খেলতে নামে ব্রমউইচ। এরপর ম্যাচের ১২ মিনিটেই লিড নেই স্বাগতিক এই দলটি। দলের হয়ে গোল করেছেন ক্রেইগ ডসন। অবশ্য এর তিন মিনিট পরেই সমতায় ফেরে আর্সেনাল। সমতাসূচক গোল করে দলটির চিলির ফরোয়ার্ড আলেক্সিস সানচেজ। চলতি মৌসুমে এটি তার ব্যাক্তিগত ২২ তম গোল।

পেশিতে চোটের কারনে ম্যাচের ৩৪ মিনিটে মাঠ থেকে উঠে যান আর্সেনাল গোলরক্ষক পিওতর চেক। তার পরিবর্তে নামেন দাভিদ অস্পিনা। ১-১ এ সমতা নিয়ে প্রথমার্ধ শেষ করে দুই দল।

বিরতি থেকে ফিরে খুব বেশি সুবিধা করতে পারেনি অতিথি আর্সেনাল। প্রথমার্ধে বলের নিয়ন্ত্রণে অনেক এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে এসে হয়ে যায় বিপরীত চিত্র। এ অবস্থায় আরও দুটি গোল করে আর্সেনালকে টানা দ্বিতীয় হার উপহার দেয় স্বাগতিকরা।

লিগে এটি আর্সেনালের টানা দ্বিতীয় হার। আগের ম্যাচে তারা হেরেছিল লিভারপুলের কাছে। এই সুবাদে আসরে শেষ পাঁচ ম্যাচে চারটিতেই হারের স্বাদ নিতে হলো আর্সেন ভেঙ্গারের দলকে।

এই হারের পরও ২৭ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে লিগে পঞ্চম স্থানে রয়েছে আর্সেনাল। অপরদিকে, দুই ম্যাচ বেশি খেলে ৪৩ পয়েন্ট নিয়ে ওয়েস্ট ব্রমউইচ রয়েছে অষ্টম স্থানে।

(দ্য রিপোর্ট/এজে/মার্চ ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর