thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০১৭, ৯ ভাদ্র ১৪২৪,  0 ডিসেম্বর ১৪৩৮

গাইবান্ধায় নৈশ্য কোচ খাদে, শিশুসহ নিহত ৬

২০১৭ মার্চ ১৯ ০৮:৩৪:৩২
গাইবান্ধায় নৈশ্য কোচ খাদে, শিশুসহ নিহত ৬

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় শাকিল পরিবহন নামে একটি নৈশ্য কোচ খাদে পড়ে শিশুসহ ৬ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অন্তত আরও ৯ জন।

শনিবার (১৮ মার্চ) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার ৪১ মাইল (জুম্মারঘর) নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নিলফামারী জেলার জলঢাকার ওহাব মন্ডল, দিনাজপুরের খানসামার আশরাফুল ইসলাম, গাইবান্ধা সদর উপজেলার নারায়ণ গ্রামের শাপলা বেগম ও তার ৬ বছরের শিশু ছেলে আব্দুল আলিম। বাকি ২ জনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাকিল পরিবহনের একটি নৈশ্য কোচ সৈয়দপুর যাচ্ছিল। বাসটি গোবিন্দগঞ্জ উপজেলার (জুম্মারঘর) নামক এলাকায় পৌঁছালে পাটগ্রাম থেকে ছেড়ে আসা একটি পাথর বোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে।। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে কোচটি উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক শিশু, নারীসহ চারজন ও হাসপাতালে একজনের মৃত্যু হয়। আহত হয় বাসে থাকা অন্তত ৯ জন নারী-পুরুষ।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর খবর পেয়ে হাইওয়ে টহল পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীদের সহায়তায় আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে বলেও জানান ওসি।

এদিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত পরিবারদের ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তার আশ্বাস দেওয়া হয়েছে।

(দ্য রিপোর্ট/এআরই/এম/কেএনইউ/মার্চ ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে