thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

‘চারুনীড়ম টেলিভিশন কাহিনীচিত্র উৎসব’ শুরু

২০১৭ মার্চ ১৯ ০৯:৪৮:৪৫
‘চারুনীড়ম টেলিভিশন কাহিনীচিত্র উৎসব’ শুরু

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর শাহবাগ কেন্দ্রীয় গণ গ্রন্থাগারের শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে থিয়েটার স্কুল চারুনীড়মের আয়োজনে গতকাল শনিবার শুরু হয়েছে ‘চারুনীড়ম টেলিভিশন কাহিনীচিত্র উৎসব ২০১৭’। এদিন সন্ধ্যায় উৎসব উদ্বোধন করেন নাট্যব্যক্তিত্ব ফেরদৌসী মজুমদার।

বিশেষ অতিথি ছিলেন চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম, নাট্যব্যক্তিত্ব আমিরুল ইসলাম, অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম, ডিরেক্টর গিল্ডের সহসভাপতি কচি খন্দকার, গাওসুল আজম শাওন প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চারুনীড়মের পরিচালক গাজী

চারুনীড়ম সূত্রে জানা গেছে, ১৮ থেকে ২৩ মার্চ পর্যন্ত এই উৎসবে ২২টি নাটক প্রদর্শন করা হবে। এবার তিনটি বিভাগে পুরস্কার দেওয়া হবে। এগুলো হলো— সেরা কাহিনী/গল্প, সেরা চিত্রনাট্য ও সেরা পরিচালনা। নাটক প্রদর্শনীর শেষে বিচারকদের মতামতের প্রেক্ষিতে ১২টি ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হবে।

উৎসবের প্রথম দিন প্রদর্শিত হয় দুটি নাটক। একটি আখতারুজ্জামানের কাহিনী ও চিত্রনাট্যে গাজী রাকায়েতেরে পরিচালনায় ‘মধু গাছ’, অন্যটি হাসান আজিজুল হকের গল্পে বদরুল আনাম সৌদের চিত্রনাট্য ও পরিচালনায় ‘মন তার শঙ্খিনী’।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/মার্চ ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর