thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

শীর্ষস্থান মজবুত রিয়ালের

২০১৭ মার্চ ১৯ ১১:০২:২১
শীর্ষস্থান মজবুত রিয়ালের

দ্য রিপোর্ট ডেস্ক : লা লিগার ম্যাচে অ্যাতলেটিকো বিলবাওকে হারিয়ে শীর্ষস্থানটি আরও মজবুত করল স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ। সান মামেসে স্বাগতিকদের ২-১ ব্যবধানে হারিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। দলের হয়ে গোল দুটি করেছেন করিম বেনজামা এবং কাসিমারো।

এই ম্যাচে জয়ে ২৭ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রিয়াল। ফলে চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনার সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান বেড়ে গিয়ে দাঁড়িয়েছে ৫। তারা সমান ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে।

শনিবার প্রতিপক্ষের মাঠে রোনালদো গোল না পেলেও বেনজামা ও কাসিমারোর গোলে অবদান রেখেছেন। মাঝে আরিৎসু আদুরিজের গোলে সমতায় ফিরেছিল স্বাগতিকরা।

শীর্ষস্থানে থাকা ক্লাবের বিপক্ষে ম্যাচের শুরুটা ভালোই করেছিল বিলবাও। আক্রমণ-পাল্টা আক্রমণে বেশ জমে উঠেছিল খেলা। ম্যাচের নবম মিনিটেই প্রতিপক্ষের জালে বল পাঠান রোনালদো। তবে দুর্ভাগ্য রেফারি অফসাইডের বাঁশি বাজান।

ম্যাচের ২৫তম মিনিটে পর্তুগিজ তারকার বাঁ-দিক থেকে বাড়ানো দারুণ পাস ডি-বক্সে ধরে ঠাণ্ডা মাথায় প্রথম শটেই গোল করেন ফরাসি স্ট্রাইকার বেনজামা। এটি লিগে বেনজামার অষ্টম গোল।

১ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় দু’দল। বিরতির পর সমতায় ফেরে স্বাগতিকরা। ৬৫তম মিনিটে বাঁ-দিক থেকে স্বদেশি মিডফিল্ডার রাউল গার্সিয়ার হেড গোলমুখে পেয়ে ফিরতি হেডে ফাঁকা জালে বল জড়ান স্পেনের ফরোয়ার্ড আদুরিজ।

তবে খুব বেশিক্ষণ সমতায় থাকতে পারেনি বিলবাও। তিন মিনিট পরেই কর্নার থেকে উড়ে আসা বল রোনালদোর মাথা ছুঁইয়ে গোলমুখে কাসিমারোর পায়ে এসে পড়ে। বিনা বাধায় সময় নিয়ে লক্ষ্যভেদ করেন ব্রাজিলের এই ডিফেন্ডার। বাকি সময়ে আর কোন গোল না হলে ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।

(দ্য রিপোর্ট/এনপিএস/মার্চ ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর