thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

পটুয়াখালীতে জেএমবি সন্দেহে আটক ৪

২০১৭ মার্চ ১৯ ১৭:৫৫:৩৩
পটুয়াখালীতে জেএমবি সন্দেহে আটক ৪

কুয়াকাটা প্রতিনিধি : পটুয়াখালীরকলাপাড়ায় জেএমবি সন্দেহে চার ব্যক্তিকে আটক করেছে পুলিশ। কলাপাড়া প্রেস ক্লাবের সামনে থেকে রবিবার (১৯ মার্চ)সকালে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার গুলিসাখালীর নীলকান্ত শিকদারের ছেলে মিলন শিকদার (২৮), অব্দুর রশিদের ছেলে কামাল হোসেন (৩০) এবং ঝালকাঠির কাঁঠালিয়া থানার মৃত ইলিয়াস খানের ছেলে বাবুল খা (৪৫) এবং শাহবুদ্দীনের ছেলে পাপ্পু (২৮)।

পুলিশ সূত্রে জানা যায়, কলাপাড়া থানা মসজিদের দক্ষিণ পাশে চারজনকে সন্দেহজনক কথোপকথন করতে দেখে পুলিশ তাদের চ্যালেঞ্জ করে। এসময় তারা দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে। এসময় তাদের ব্যাগ থেকে ম্যাপ, দুই জোড়া হ্যান্ডগ্লভস, ব্লাব কসটেপ, ছয়টি ছোট কৌটা, অনেকগুলো কার্বন পেপার, ব্লেড, রেজার, ম্যাগনেটিক পেপার, চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শাহনেওয়াজ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, ‘ধারণা করা হচ্ছে বড় ধরনের কোন নাশকতার পরিকল্পনায় তারা একত্রিত হয়েছিল। তাদের সাথে আরও কিছু সদস্য কাছাকাছি রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানা যাবে।’

(দ্য রিপোর্ট/একেএ/এপি/মার্চ ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর