thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৮ এপ্রিল ২০১৭, ১৫ বৈশাখ ১৪২৪,  0 আগস্ট ১৪৩৮

‘মানুষ কেন অমানুষ হয়’ চলচ্চিত্রের দৃশ্যধারণ শুরু’

২০১৭ মার্চ ১৯ ১৮:২৩:২৯
‘মানুষ কেন অমানুষ হয়’ চলচ্চিত্রের দৃশ্যধারণ শুরু’

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র‘ মানুষ কেন অমানুষ হয়’ এর দৃশ্যধারণ শুরু হয়েছে।

উপজেলার রাজারামপুর, শিবনগর ও পৌর এলাকার বিভিন্ন জায়গায় রবিবার (১৯ মার্চ) থেকে চলচ্চিত্রটির চিত্রগ্রহণ শুরু হয়েছে।

আহম্মেদ ইলিয়াস ভুঁইয়া পরিচালিত ও মেসার্স খান প্রোডাক্টশন পরিবেশিত মুক্তিযুদ্ধ ভিত্তিক এই চলচ্চিত্রের চিত্রধারণ হবে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বিভিন্ন লোকেশনে।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-চিত্রনায়ক শিশির খান, চিত্রনায়িকা নবাগতা মিষ্টি মারিয়া, চিত্র পরিচালক ও অভিনেতা কাজী হায়াৎ, চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা মিজু আহম্মেদ। চলচ্চিত্রটির চিত্রনাট্য, কাহিনী সংলাপ, গানের কথা ও সুর রচনা করেছেন আলাউদ্দিন পাতলা খান।

চলচ্চিত্র পরিচালক সমিতির অর্থ সম্পাদক আহম্মেদ ইলিয়াস ভুঁইয়া বলেছেন, ‘মুক্তিযুদ্ধ ভিত্তিক ও স্বাধীনতা উত্তর ৭২ থেকে ৭৫ পর্যন্ত সময়ের রাজনৈতিক ও সামাজিক পরিস্থিতির উপর ভিত্তি করে এই চলচ্চিত্রটির গল্পে এগিয়ে গেছে।’

চলচ্চিত্রটির প্রোডাক্টশন পরিচালক হিসেবে রয়েছেন বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশীদ, সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন ফুলবাড়ী জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও ৭নং শিবনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ চৌধুরী বিপ্লব। চলচ্চিত্রটির চিত্রধারণে সার্বিক সহযোগিতায় রয়েছেন ফুলবাড়ী উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা সুদর্শন পালিত।

এদিকে উপজেলার বিভিন্ন অঞ্চলে চলচ্চিত্রটির চিত্রগ্রহণ দেখতে ভিড় জমায় বিভিন্ন বয়সের নারী-পুরুষ।

(দ্য রিপোর্ট/একেএ/জেডটি/মার্চ ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে