thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০১৭, ৮ চৈত্র ১৪২৩,  ২৩ জমাদিউস সানি ১৪৩৮

সাংবাদিককে পুড়িয়ে মারার চেষ্টায় থানায় মামলা

২০১৭ মার্চ ২০ ১১:৪৫:২৫
সাংবাদিককে পুড়িয়ে মারার চেষ্টায় থানায় মামলা

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারী উপজেলা প্রতিনিধি দৈনিক বাংলাদেশ সময় পত্রিকার সাংবাদিক রেজাউল করিম রাজ্জাককে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার (১৯ মার্চ) রাতে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেছেন ওই সাংবাদিক।

মামলা সূত্রে জানা গেছে, আদিতমারী উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের দুটি রাস্তার লক্ষাধিক টাকার ৭টি গাছ কর্তন করে স্থানীয় একটি গাছখেকো চক্র। এ বিষয়ে সংবাদ পরিবেশন করতে ঘটনাস্থলে যান সাংবাদিক রেজাউল করিম রাজ্জাক। বিষয়টি জানতে পেরে গাছখেকো চক্রের মূলহোতা কমলাবাড়ি কুমড়িরহাট এলাকার স্কুলশিক্ষক মৃত মতিয়ার রহমানের ছেলে মাহবুবার রহমান বাবু সাংবাদিক রাজ্জাককে রবিবার (১৯ মার্চ) সকালে ফোনে অকথ্য ভাষায় গালমন্দ করে হত্যার হুমকি দেন। ওই দিন বিকেলে সাংবাদিক রাজ্জাক বাড়ি থেকে প্রেস ক্লাবের উদ্দেশে বের হলে মিলন বাজার নামক স্থানে তার গতিরোধ করে মোটারসাইকেলের তেলের লাইন খুলে আগুন ধরানোর চেষ্টা করে মাহবুবার রহমান বাবু। এ সময় আশপাশের লোকজন এসে সাংবাদিক রাজ্জাককে উদ্ধার করেন। পরে এ ঘটনায় সাংবাদিক রাজ্জাক বাদী হয়ে মাহবুবার রহমান বাবুকে আসামি করে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে স্থানীয় আদিতমারী প্রেস ক্লাবের সভাপতি ফরহাদ আলম সুমন জানান, এ বিষয়ে থানায় এজাহার দায়ের করা হয়েছে। এ ছাড়া আসামিকে দ্রুত গ্রেফতারের দাবি জানান তিনি।

এ বিষয়ে আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায় জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/এম/এনআই/মার্চ ২০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে