thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

আশুগঞ্জে ৪০ মেট্রিক টন সরকারি চালসহ আটক ৫

২০১৭ মার্চ ২০ ১১:৫৫:০৪
আশুগঞ্জে ৪০ মেট্রিক টন সরকারি চালসহ আটক ৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে খাদ্য অধিদফতরের সিলযুক্ত ৪০ মেট্রিক টন চালসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার সকালে উপজেলার সদর ইউনিয়নের আলমনগরের মক্কা-মদিনা এগ্রো ফুড নামের একটি রাইছ মিল থেকে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আটকরা হলেন, রাইছ মিল মালিক কামাল মিয়া, ট্রাক চালক জসিম উদ্দিন, আবদুস ছাত্তার, রানা ও মুসলিম মিয়া।

র‌্যাব জানায়, নরসিংদীর শিবপুর ও শেরপুর জেলা সদর থেকে দুটি ট্রাকে করে সরকারি চাল আশুগঞ্জে নিয়ে আসা হচ্ছে- এমন গোপন সংবাদ পেয়ে র‌্যাবের একটি অভিযানিক দল সোমবার ভোর থেকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সদর ইউনিয়নের আলমনগরের মক্কা-মদিনা এগ্রো রাইছ মিলে অভিযান চালায়। অভিযান চলাকালে রাইছ মিলের সামনে থাকা দুটি ট্রাক থেকে খাদ্য অধিদফতরের সিলযুক্ত ৮শ’ বস্তা (৪০ মেট্রিক টন) চাল উদ্ধার করা হয়। এ ঘটনায় মিল মালিক ও দুই ট্রাকের চালক এবং চালক সহযোগীদের আটক করা হয়েছে।

র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের কমান্ডার শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, এ ঘটনায় আশুগঞ্জ থানায় র‌্যাবে পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(দ্য রিপোর্ট/এআরই/এনআই/মার্চ ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর