thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২২ জুন ২০১৭, ৮ আষাঢ় ১৪২৪,  ২৬ রমজান ১৪৩৮

সভাপতি মামুনুর রশীদ, সম্পাদক ইরেশ যাকের

২০১৭ মার্চ ২০ ১২:১৭:০৪
সভাপতি মামুনুর রশীদ, সম্পাদক ইরেশ যাকের

দ্য রিপোর্ট প্রতিবেদক : টেলিভিশনের অনুষ্ঠান নির্মাণের সঙ্গে যুক্ত প্রযোজকদের সংগঠন ‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’-এর সভাপতি নির্বাচিত হয়েছেন মামুনুর রশীদ। সাধারণ সম্পাদক পদে আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ইরেশ যাকের।

রাজধানীর গুলশানে ইমানুয়েলস ব্যাঙ্কুয়েট হলে গতকাল রবিবার (১৯ মার্চ) দিনব্যাপী উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় নির্বাচন। সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত ভোট গ্রহণ চলে।

প্রথমবারের মতো সংগঠনটির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে নির্বাচিত হন মামুনুর রশীদ। সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন মাহবুবা শাহরীন তায়েব, মোহন খান ও মো. সৈয়দ গাউসুল আলম শাওন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সাজ্জাদ হোসেন দোদুল ও সৈয়দ ইরফান উল্লাহ। সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মুনতাসির মামুন সাজু, প্রচার-প্রকাশনা সম্পাদক পদে মো. জাহাঙ্গীর আলম নির্বাচিত হয়েছেন।

সাধারণ সম্পাদক’সহ দুই প্যানেল থেকেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন অর্থ সম্পাদক অনক আলী হোসেন শহীদি, আইনবিষয়ক সম্পাদক তারেক মিন্টু, ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক মীর ফখরুদ্দীন ছোটন, আর্কাইভবিষয়ক সম্পাদক এ কে আজাদ, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক আইনুল ইসলাম চৌধুরী (চঞ্চল), শিক্ষা ও গবেষণাবিষয়ক সম্পাদক জহির আহমেদ, সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক মো. বোরহান খান। দপ্তর সম্পাদক পদে কেউ মনোনয়ন না দেওয়ায় পদটি শূন্য রয়েছে।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সৈয়দ হাসান ইমাম এবং কমিশনার হিসেবে মান্নান হীরা ও এসএম মহসীন। নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ছিল ২১৫ জন।

(দ্য রিপোর্ট/পিএস/মার্চ ২০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে