thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

এবার সজল-পামেলা জুটি

২০১৭ মার্চ ২১ ১১:৪৩:৫৫
এবার সজল-পামেলা জুটি

দ্য রিপোর্ট প্রতিবেদক : পুরো নাম পামেলা সিং ভুতোরিয়া। ২০০৬ সালের মিস ইন্ডিয়া প্রতিযোগিতার সেমি ফাইনালে ছিলেন। এরপর জড়িয়েছেন স্টার স্পোর্টস, জুম টিভি ও সংগীত বাংলা চ্যানেলসহ বিভিন্ন টিভি চ্যানেলের অনুষ্ঠান উপস্থানায়। তারকাখ্যাতিও পেয়েছেন।

শুধু উপস্থাপনা নয়, মডেলিং ও চলচ্চিত্রেও রয়েছে তার সফল পথচলা। বলিউডের ‘কাহানি’ ও টালিউডের ‘টান’ ছবিতে অভিনয় করে মুগ্ধ করেছেন দর্শককে। তবে বাংলাদেশের খেলাধুলা বিশেষ করে ক্রিকেটাঙ্গনেও তিনি পরিচিত মুখ। গত ২০১৫ সালে টি-টোয়েন্টি ক্রিকেটের আসর বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) উপস্থাপনা করেছেন তিনি।

এবার হাজির হতে যাচ্ছেন বাংলাদেশের টেলিছবিতে। আসছে রোজা ঈদ উপলক্ষে নির্মিত ‌‌‘অনুপমা’ নামের একটি টেলিছবিতে অভিনয় করবেন পামেলা। আলম আশাদ মিন্টু পরিচালিত টেলিছবিটিতে তাকে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা সজলের বিপরীতে।

পরিচালক আলম আশাদ মিন্টু বলেন, ‘আপাতত সব প্রস্তুতি শেষ। সবকিছু ঠিক থাকলে আগামী মাসেই (এপ্রিল) শুটিং শুরু হবে টেলিছবিটির। কলকাতায় টানা ‍দুইদিন ও ঢাকায় একদিন হবে দৃশ্যধারণ।’

আসছে রোজার ঈদে এন লিমিটিডে এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত টেলিছবিটি যে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

প্রসঙ্গত, এর আগে পামেলা সিং ভুতোরিয়া নগর বাউল খ্যাত জনপ্রিয় ব্যান্ড তারকা জেমসের সঙ্গে একটি এনার্জি ড্রিংকসের বিজ্ঞাপনে কাজ করেছেন।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/এনআই/মার্চ ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর