thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

নারায়ণগঞ্জে দুই নারীসহ অপহরণকারী আটক ৬

২০১৭ মার্চ ২১ ১৮:৩২:৩২
নারায়ণগঞ্জে দুই নারীসহ অপহরণকারী আটক ৬

নারায়ণগঞ্জ প্রতিনিধি :নারায়ণগঞ্জে অপহরণ ও কৌশলে আটকে জিম্মী করে অশ্লীল ছবি তুলে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দুই নারীসহ ৬ জনকে আটক করেছে র‌্যাব-১১।

ফতুল্লা ও ডেমরা এলাকায় অভিযান চালিয়ে মঙ্গলবার (২১ মার্চ) ভোরে তাদের গ্রেফতার করা হয়। বিকেলে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১১ আদমজী কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাকিল আহমেদের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বরিশাল মেহন্দীগঞ্জ এলাকার রুহুল আমিনের মেয়ে সুমাইয়া আকতার সুমি ওরফে সাথি (২০), গাজীপুর জয়দেবপুর এলাকার আব্দুর রহিমের মেয়ে নিলা বেগম (৩৮), ময়মনসিংহ ঈশ্বরগঞ্জ এলাকার তারা মিয়ার ছেলে মো. শহিদুল ইসলাম ওরফে সাগর, পটুয়াখালী দশমিনা এলাকার আব্দুর রশিদ হাওলাদারের ছেলে মো. মাহবুব হাওলাদার (৩৬), চাঁদপুর হাজীগঞ্জ এলাকার মো. কুদ্দুস খাঁর ছেলে মো. ইসমাইল (২৩), নোয়াখালী সেনবাগ এলাকার মৃত সেকান্দারের ছেলেমো. সেলিম (৩২)।

র‌্যাব-১১ সিইউ লে. কর্নেল কামরুল হাসান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, বরিশাল মেহেন্দীগঞ্জ এলাকার দড়িচর খাজুরিয়া নিছারিয়া ফাজিল মাদ্রসার অধ্যক্ষ আনিছুর রহমান গত ১৩ মার্চ সকালে প্রাতিষ্ঠানিক কাজে রাজধানীতে আসলে পূর্ব পরিচিত সুমাইয়া আকতার সুমি ওরফে সাথীর সঙ্গে গুলিস্থানে দেখা করতে যায়। তাকে নিয়ে সাথী মা বাবার সাথে দেখা করার জন্য বাসায় নিয়ে যায়। বাসায় নিয়ে তাকে আটকে রেখে কিছু আপত্তিকর ছবি তুলে। পরে তার কাছ থেকে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং তার পরিবারকে ফোন করে বিকাশে টাকা দেওয়ার জন্য বলে। ১৫ মার্চ ১ লাখ ৩৬ হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠানো হয়। কিন্তু অপহরণকারীরা আরো টাকার জন্য আনিছুর রহমানের পরিবারের সাথে যোগাযোগ করলে তা ব্যর্থ হয়। ঐ দিন অপহরণকারীরা তাকেসিএনজি করে সাইনবোর্ড এলাকায় নামিয়ে দেয়। এ ঘটনা আনিছুর র‌্যাব-১১কে জানালে আজ ভোরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

তিনি আরও জানান, এ চক্রটি ৭ থেকে ৮ বছর ধরে ঢাকাসহ নারায়ণগঞ্জের আশেপাশের এলাকায় অপহরণ করে বিভিন্ন কৌশলে আটকে রেখে মুক্তিপণ আদায় করে আসছিলো।

(দ্য রিপোর্ট/কেএনইউ/মার্চ ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর