thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

চাঁদপুরে পল্লীচিকিৎসক হত্যা মামলায় গ্রেফতার ২

২০১৭ মার্চ ২১ ১৮:৫৪:৪৯
চাঁদপুরে পল্লীচিকিৎসক হত্যা মামলায় গ্রেফতার ২

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর শাহরাস্তি উপজেলার বানিচো গ্রামের পল্লী চিকিৎসক আনোয়ার উল্যাহ মিয়াজী হত্যা মামলার প্রধান দুই আসামি আসিফ মিয়াজী (১৮) ও সফিউল আলমকে (১৪) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার আসিফ বানিয়াচো গ্রামের মো. মফিজুল ইসলামের ছেলে ও সফিউল একই গ্রামের জামাল হোসেনের ছেলে। স্থানীয় বিদ্যালয়ে আসিফ দশম ও সফিউল অষ্টম শ্রেণিতে পড়ে।

চাঁদপুর আদালতে মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে তাদেরকে হাজির করা হয়। তারা আদালতের বিচারক অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুন্নাহার বেগমের কাছে ১৬৪ ধারায় খুনের বিবরণ দেন।

সোমবার (২০ মার্চ) রাত দেড়টায় শাহরাস্তি থানা পুলিশ অভিযান চালিয়ে আসিফ ও সফিউলকে তাদের বাড়ি থেকে গ্রেফতার করে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ নুর হোসেন মামুন দ্য রিপোর্ট টুয়েণ্টিফোর ডটকমকে জানান, অভিযুক্ত আসিফ ও সফিউল আদালতে জবানবন্দীতে বলেন,‘তারা কয়েকবন্ধু ক্রিকেট খেলা নিয়ে নগদ টাকা বাজি (জুয়া) ধরেন। এতে আসিফ ও সফিউলের ৭ হাজার ২০০ টাকা ঋণ হয়। ওই টাকা পরিশোধ করার জন্য ঘটনার দিন ভোর রাতে ওই চিকিৎসকের ঘরে প্রবেশ করেন। চিকিৎসক তাদের দেখে ফেলার কারণে তারা তাকে প্রথমে গলা চেপে ধরেন। তিনি অজ্ঞান হয়ে পড়লে ঘর থেকে বাইরে এনে পাশে পড়ে থাকা ধারালো বোতলের কাঁচ দিয়ে গলা কেটে তাকে হত্যা করা হয়। আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন ।

প্রসঙ্গত, গত ২৭ জানুয়ারি ভোরে পল্লী চিকিৎসক আনোয়ার উল্যাহ মিয়াজী নিহত হন। পরদিন ২৮ জানুয়ারি তার ছোট ছেলে মো. মোশাররফ হোসেন বাদী হয়ে উল্লেখিত আসামিসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন।

(দ্য রিপোর্ট/একেএ/এপি/মার্চ ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর