thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

‘পীর’ হত্যাকাণ্ডের মূল আসামি রিমান্ডে

২০১৭ মার্চ ২১ ১৯:১৫:১৯
‘পীর’ হত্যাকাণ্ডের মূল আসামি রিমান্ডে

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার দৌলা গ্রামে দরবার শরীফে কথিত পীরসহ দু’জনকে হত্যা মামলার মূল আসামি শফিকুল ইসলাম বাবুকে ৭ দিনের রিমান্ডে নিয়েছে বোচাগঞ্জ থানা পুলিশ।

দিনাজপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট লুৎফর রহমানের আদালতে মঙ্গলবার (২১ মার্চ) দুপুর সাড়ে ৩টায় আসামীর উপস্থিতিতে এ রিমান্ড আদেশ দেওয়া হয়।

শফিকুল ইসলাম বোচাগঞ্জ উপজেলার দৌলা শাহপাড়া গ্রামের আজিম উদ্দিন শাহের ছেলে।

কোর্ট পুলিশের পরিদর্শক সহিদ সরওয়ারদী দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, বোচগঞ্জ থানা পুলিশ মূল আসামিকে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তিনি আরও জানান, সোমবার (২১ মার্চ) র‌্যাব-১৩ রংপুর কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট থেকে তাকে গ্রেফতার করে এবং রাতে বোচাগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এর আগে পুলিশের হাতে আটক এই হত্যাকাণ্ডের সাথে জড়িত খাদেম সায়েদুর রহমান ১৭ মার্চ দিনাজপুরের অতিরিক্ত জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন।

উল্লেখ্য, গত ১৩ মার্চ রাতে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার দৌলা গ্রামে কথিত পীর ফরহাদ হোসেন চৌধুরীর প্রতিষ্ঠিত দরবার শরীফে ফরহাদ চৌধুরী এবং তার গৃহকর্মী ও মুরিদ রুপালী বেগমকে গুলি ও ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এই ঘটনায় ১৫ মার্চ নিহত ‘পীর’ ফরহাদ হোসেন চৌধুরীর মেয়ে ফাতিয়া ফারহানা বাদি হয়ে মামলা দায়ের করেন।

(দ্য রিপোর্ট/কেএনইউ/জেডটি/মার্চ ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর