thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

নকলে ধরা পড়ায় স্কুলছাত্রের আত্মহত্যার চেষ্টা

২০১৭ মার্চ ২২ ১২:৩৯:৪৩
নকলে ধরা পড়ায় স্কুলছাত্রের আত্মহত্যার চেষ্টা

দ্য রিপোর্ট ডেস্ক : মাধ্যমিক পরীক্ষায় নকলসহ ধরা পড়ার পর তৃতীয় তলার পরীক্ষাকেন্দ্র থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে এক পরীক্ষার্থী। ভারতের কাঞ্চনবাগের বিদ্যাদায়িনী স্কুলের পরীক্ষা কেন্দ্রে মঙ্গলবার এ ঘটনা ঘটে।

ওই ছাত্রের নাম সংহিত রেড্ডি। সে হাতে ও শরীরের বেশ কয়েক জায়গায় আঘাতপ্রাপ্ত হয়েছে। তাকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। বর্তমানে তার অবস্থা স্বাভাবিক আছে।

১৫ বছর বয়সী সংহিত রেড্ডি ভাশায়াম স্কুলের ছাত্র। কাঞ্চনবাগের পুলিশ পরিদর্শক এন শঙ্কর জানান, ‘নকল করা অবস্থায় পরীক্ষা পরিদর্শকের হাতে ধরা পড়ে ছেলেটি। তাকে পরীক্ষার হল ছেড়ে চলে যেতে বলা হয়।’

নকলসহ ছেলেটিকে ধরে পরিদর্শক তাকে সুপারিনটেনডেন্ট অব এক্সাজমস (এস ই) এর কাছে নিয়ে যান। সে উর্ধ্বতন সরকারি কর্মকর্তা ছেলেটির খাতা বাজেয়াপ্ত করে এবং তাকে বকাঝকা করে। অপমানিত ও অপদস্থ সংহিত তৃতীয় তলায় যান এবং সেখান থেকে লাফ দেন। তার হাত, পিঠ ও তলপেটে আঘাত লেগেছে।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, ঘটনার পর ছাত্রটির মা ও আত্মীয়স্বজন থানার সামনে অবস্থান কর্মসূচী দেন। তারা স্কুলের কাছ থেকে ছেলেটির চিকিৎসার খরচ দাবি করেন। কিশোর বিচার আইন, ২০১৫ এর আওতায় একটি মামলা নিয়েছে পুলিশ।

(দ্য রিপোর্ট/এআরই/এনআই/মার্চ ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর