thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

সিদ্ধিরগঞ্জে বাসের ধাক্কায় গার্মেন্টস কর্মী নিহত

২০১৭ মার্চ ২২ ১৪:১২:১২
সিদ্ধিরগঞ্জে বাসের ধাক্কায় গার্মেন্টস কর্মী নিহত

নারায়নগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় তানিয়া নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ৩ জন।

বুধবার (২২ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে সিদ্ধিরগঞ্জের সফুরা খাতুন স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত তানিয়া আদমজী ইপিজেডের অনন্ত এ্যপারেলস গার্মেন্টসের হেলপার ছিলেন।

তিনি সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুণ্ডা এলাকার স্থায়ী বাসিন্দা স্বামী রাজন হোসেনের স্ত্রী। তবে তারা ফতুল্লা থানাধীন রঘুনাথপুর সাইনবোর্ড এলাকায় বসবাস করে আসছিল।

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রফিক দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, সিদ্ধিরগঞ্জের গোদনাইল ২নং বাসস্টান্ড থেকে একটি ইজিবাইকে চড়ে তানিয়া আদমজী ইপিজেডে আসছিল। তাদের বহনকারী ইজিবাইকটি সফুরা খাতুন স্কুলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেকার পরিবহনের একটি বাস ইজিবাইকটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তানিয়া নিহত হয়। এ সময় আহত হয় ৩ জন। আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জের খানপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের পরিচয় পাওয়া যায়নি। ঘাতক বাসটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এআরই/মার্চ ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর