thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

ঠাকুরগাঁওয়ের আসামি দিনাজপুরে গ্রেফতার

২০১৭ মার্চ ২২ ১৮:০৯:৫৯
ঠাকুরগাঁওয়ের আসামি দিনাজপুরে গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি : ঠাকুরগাঁয়ে গৃহবধূ হোসনে আরা বেগম হত্যা মামলার প্রধান আসামি মো. ইসমাইল হোসেনকে (২৫) দিনাজপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

দিনাজপুর শহরের ফকিরপাড়া ছোট মসজিদের সামনে থেকে বুধবার (২২ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মো. ইসমাইল হোসেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার ইয়াকুবপুর গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৩ উপপরিচালক কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, গত ১৯ মার্চ সন্ধ্যায় ইসমাইল ঠাকুরগাঁও কাজী ফার্ম গেইট এর সামনের চায়ের দোকানে পাওনা টাকার জেরে দোকান মালিক আব্দুর রাজ্জাকের স্ত্রী হোসনে আরা বেগম (৫০) হত্যা করে পালিয়ে যায়। এ ব্যাপারে আব্দুর রাজ্জাক ঠাকুরগাঁও সদর থানায় একটি হত্যা মামলা করে। মামলা নং-৫৫ তারিখ-২০/০৩/২০১৭ ।

কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার আরও জানান, র‌্যাব-১৩, দিনাজপুর ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল সাড়ে ১১টায় দিনাজপুর জেলার কোতোয়ালি থানাধীন ফকিরপাড়া ছোট মসজিদের সামনে থেকে তাকে আটক করা হয়। আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অতিদ্রুত তাকে ঠাকুরগাঁও সদর থানায় হস্তান্তর করা হবে।

(দ্য রিপোর্ট/একেএ/এপি/মার্চ ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর