thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

সব মামলায় সোহেলের জামিন, মুক্তিতে বাধা নেই

২০১৭ মার্চ ২২ ১৮:১৮:২৪
সব মামলায় সোহেলের জামিন, মুক্তিতে বাধা নেই

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপির যুগ্ম-মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলকে রমনা থানায় দায়েরকৃত গাড়ি পোড়ানোর এক মামলায় ছয় মাসের জামিন দিয়েছেন হাইকোর্ট। তার করা আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি মো. মিফতাহ উদ্দিন চৌধুরী ও বিচারপতি এ এন এম বসির উল্লাহর হাইকোর্ট বেঞ্চ এই জামিন মঞ্জুর করেন।

এই মামলায় জামিন পাওয়ায় সোহেলের মুক্তিতে আর কোনো বাধা নেই বলে জানিয়েছেন তার আইনজীবী।

আদালতে সোহেলের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী খন্দকার মাহবুব হোসেন, সঙ্গে ছিলেন আইনজীবী মো. মোস্তফা সারওয়ার (সোহান)। পরে আইনজীবী মোস্তফা সারওয়ার দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেন, হাবিব-উন-নবী খান সোহেলের বিরুদ্ধে থাকা ১৪৩ মামলার অন্যগুলোতে আগেই জামিন পেয়েছেন। মঙ্গলবার রমনা থানায় দায়েরকৃত একটি মামলায় হাইকোর্ট তাকে জামিন দিয়েছেন। এই মামলায় জামিন পাওয়ার ফলে তার মুক্তিতে আর কোনো বাধা নেই।

এর আগে গত ২০ মার্চ সুনির্দিষ্ট মামলা ছাড়া সোহেলকে গ্রেফতার বা হয়রানি না করতে নির্দেশ দেন হাইকোর্টের অপর একটি বেঞ্চ।

গত বছরের ৯ অক্টোবর নাশকতার বিভিন্ন মামলায় ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন সোহেল। আদালত জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সব মামলায় জামিন পেয়ে গত ৬ মার্চ তিনি কারাগার থেকে একবার মুক্তি পান। তবে সেদিনই কারা ফটক থেকে তাকে আটক করা হয় এবং পরদিন রমনা থানায় ২০১৫ দায়েরকৃত এই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। মামলাটি বর্তমানে তদন্তের পর্যায়ে রয়েছে।

(দ্য রিপোর্ট/কেআই/এপি/মার্চ ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর