thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

প্রযোজকের বিরুদ্ধে রাজুর অভিযোগ

২০১৭ মার্চ ২৩ ১৫:৪৪:৫২
প্রযোজকের বিরুদ্ধে রাজুর অভিযোগ

দ্য রিপোর্ট প্রতিবেদক : নেপালে সিনেমার শুটিং হচ্ছে। অথচ পরিচালক জাকির হোসেন রাজু রয়েছেন ঢাকায়। বিষয়টি ঢাকার সিনেমা পাড়ায় বেশ সমালোচনার জন্ম দিয়েছে। এবার মুখ খুললেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ নির্মাতা।

তিনি অভিযোগ করেন, তাকে না জানিয়ে নেপালে সিনেমার শুটিং শুরু হয়েছে। এ বিষয়ে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি বরাবর অভিযোগপত্রও দিয়েছেন তিনি।

জাকির হোসেন রাজু তার ফেসবুক পাতায় লিখেন, ‘একজন পরিচালক জানে না তার সিনেমায় গান কে লিখেছেন, একজন পরিচালক জানে না তার সিনেমায় গানের সুর কে করেছেন, একজন পরিচালক জানে না তার সিনেমায় গান কারা গাইলেন, একজন পরিচালক জানে না তার সিনেমায় চিত্রগ্রহণের কাজ কে করছেন, একজন পরিচালক জানে না গান চিত্রায়নে কোরিওগ্রাফি কে করছেন, মেকাপ কে করছেন! সেই পরিচালক ফেসবুকে জানতে পারেন দেশের বাইরে তার সিনেমার গানের শুটিং চলছে। সবই হচ্ছে প্রযোজকের মতে। পরিচালকের মতামত তো দূরে কথা, একটু জানানোও হয় না। তাই বাধ্য হয়ে আমি চলচ্চিত্র পরিচালক সমিতিতে লিখিত অভিযোগ পাঠিয়েছি।’

ছবিটির নির্বাহী প্রযোজক জাহিদ হাসান অভিকে উদ্দেশ করে বলেন, “আপনি শুধু আমাকেই অপমান করেননি, ‘পরিচালক’ বলে যে ছোট্ট শব্দটা রয়েছে আপনার ব্যবহারে সেই শব্দটাও অপমানিত হয়েছে।”

২০১৬ সালের মাঝামাঝিতে শুরু হয় ‘ভালো থেকো’র দৃশ্যায়ন। সিনেমাটিতে অভিনয় করছেন আরিফিন শুভ, তানহা তাসনিয়া, রোজ ও তানিন সুবাহ। বর্তমানে নেপালে সিনেমাটির গানের চিত্রায়ন হচ্ছে।

(দ্য রিপোর্ট/পিএস/এনআই/মার্চ ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর