thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

গুলি করে জেএমবির ৩ আসামি ছিনতাই, পুলিশ নিহত

২০১৪ ফেব্রুয়ারি ২৩ ১১:২২:০৫ ২০১৪ ফেব্রুয়ারি ২৩ ১২:৩০:০০
গুলি করে জেএমবির ৩ আসামি ছিনতাই, পুলিশ নিহত

গাজীপুর ও ময়মনসিংহ সংবাদদাতা : গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ময়মনসিংহ আদালতে নেওয়ার পথে রবিবার সকালে ত্রিশালের সাইনবোর্ড এলাকায় প্রিজন ভ্যানে বোমা হামলা ও এলোপাতাড়ি গুলি করে জেএমবি-র তিন আসামিকে ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

তারা হলেন মিজান, সালাউদ্দিন সালেহীন ও রাকিব হাসান। এদের মধ্যে সালাউদ্দিন সালেহীন ও রাকিব হাসান মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ও মিজান যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি।

এতে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে আতিক নামে এক কনস্টেবল নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন আরো দুই পুলিশ সদস্য। এদের মধ্যে এসআই হাবিবুর রহমানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং কনস্টেবল সোহেল রানাকে ত্রিশাল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, কাশিমপুর হাই সিকিউরিটি কারাগার থেকে মৃত্যূদণ্ডপ্রাপ্ত জেএমবি ওই তিন সদস্যকে ময়মনসিংহ জজকোর্টে নিয়ে যাওয়ার পথে রবিবার সকাল ১০:১৫ মিনিটের দিকে ত্রিশাল উপজেলার বগার বাজার এলাকার সাইনবোর্ড নামক স্থানে এ ঘটনা ঘটে। গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।

এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে গাজীপুর পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল আতিক ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় দুই পুলিশ সদস্য।

কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারের জেলার ফরহাদ হোসেন জানান, একটি মামলায় হাজিরা দেওয়ার জন্য সকাল সাড়ে ৭টায় কাশিমপুরের কারাগার থেকে গাজীপুর পুলিশ লাইনের এসআই (স্বশস্ত্র ) হাবিবুর রহমানের নেতৃত্বে ৭ সদস্যের একটি টিম প্রিজন ভ্যানে করে ওই ৩ জেএমবি সদস্যকে নিয়ে রওনা দেয়। প্রিজন ভ্যানটি ময়মনসিংহ জেলার সাইনবোর্ড নামক স্থানে পৌছলে সকাল সাড়ে দশটার দিকে আগে থেকে ওৎ পেতে থাকা জেএমবির অপর সদস্যরা বোমা, অস্ত্র নিয়ে প্রিজন ভ্যানের উপর হামলা চালায়।

গাজীপুর জেলা পুলিশের উপ পরিদর্শক এস আই দেলোয়ার হোসেন জানান,অপারেশন শেষে আসামিরা কাভার্ডভ্যান ও মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

(দ্য রিপোর্ট/ এমআর-এমএফ/ এমডি/ ফেব্রুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর