thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ডোমারে রেললাইন থেকে ২ ছাত্রের লাশ উদ্ধার

২০১৭ মার্চ ২৩ ১৭:২১:১৪
ডোমারে রেললাইন থেকে ২ ছাত্রের লাশ উদ্ধার

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর ডোমার উপজেলায় রেললাইনের উপর থেকে মহির উদ্দিন (১৫) ও রসুল ইসলাম (১২) নামে দুই ছাত্রের লাশ উদ্ধার করেছে জিআরপি পুলিশ। উপজেলার মিরজাগঞ্জের রেললাইনের উপর থেকে বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে দুই ছাত্রের লাশ উদ্ধার করা হয়। তারা দু’জনেই হাফিজিয়া মাদ্রাসার ছাত্র ছিল।

নিহতরা ঠাকুরগাঁও জেলার জগন্নাথপুর ইউনিয়নের সিংগিয়া গ্রামের জামাল হোসেনের ছেলে মহিউদ্দিন এবং একই গ্রামের আব্দুস সোবহানের ছেলে রসুল ইসলাম।

নিহতের অভিভাবকরা জানায়, তারা দুই বন্ধু মঙ্গলবার (২১ মার্চ) সকালে মহিরের খালার বাড়ি নীলফামারী চাদেরহাট আসবে বলে বাড়ি থেকে বের হয়ে আসে। পরে তাদের সাথে মোবাইলে যোগাযোগ করে পাওয়া যাচ্ছিল না। এমনকি তারা তার খালার বাড়িতেও পৌঁছায়নি। তবে ঠাকুরগাঁও থেকে কীভাবে তারা মিরজাগঞ্জে আসলো বিষয়টি তারা জানতে পারেননি। তবে ধারণা করা হচ্ছে, তারা হয়তো চিলাহাটি থেকে ট্রেনে করে নীলফামারী যাচ্ছিল। সেই সময় হয়তো ট্রেন থেকে অসাবধানবশত পড়ে যায়।

সৈয়দপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, লাশ উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দেওয়া হয়। পরে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ দুটি হস্তান্তর করা হয়। তবে এ ব্যাপারে নিহতের অভিভাবকরা মামলা করবেন না বলেও জানিয়েছেন।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/এনআই/মার্চ ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর