thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফের অভিযোগ ভারতের

২০১৭ মার্চ ২৩ ১৭:৩৭:৪৮
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফের অভিযোগ ভারতের

দ্য রিপোর্ট ডেস্ক : ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ যেন হার মানাচ্ছে সিরিয়ালের নাটকীয়তাকেও। মাঠের থেকে বেশি মাঠের বাইরেই উত্তাপ ছড়াচ্ছে এই সিরিজ। ভারত একের পর এক অভিযোগ এনে যাচ্ছে প্রতিপক্ষের বিরুদ্ধে। রাঁচি টেস্টের আগে ডিআরএস নিয়ে তৈরি হয়েছিল যুদ্ধকালীন পরিস্থিতি। এবার ধর্মশালায় সিরিজ নির্ণায়ক টেস্টের আগে অজিদের বিরুদ্ধে ফের চুরির অভিযোগ আনল ভারতীয় ক্রিকেট দল। এবারের অভিযোগ কিন্তু আরও গুরুতর।

ভারতীয় ক্রিকেট দলের অভিযোগ, ক্রিকেটের প্রটোকল ভেঙে সাংবাদিকদের কাছে তথ্য পাচার করছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা!

ভারতীয় এক দৈনিকের খবর অনুযায়ী, ভারতীয় শিবিরের ধারণা, অস্ট্রেলিয়া দলের ম্যানেজার কেট হ্যাচিসন ম্যাচ রফারি ক্রিস ব্রডকে নিয়ে এক অজি সাংবাদিকের সঙ্গে গোপন বৈঠক করেছেন।

শুধু তাই নয়, ওই প্রতিবেদনে আরও জানানো হয়, ডিআরএস বিতর্কের পর কোহলি স্মিথের বিরুদ্ধে যখন অভিযোগ আনেন, তখনই চারজনের মধ্যে গোপন বৈঠক হয়। প্রসঙ্গত, ব্যাঙ্গালুরুর সেই বিতর্কিত টেস্টের রেফারি ছিলেন এই ক্রিস ব্রডই। ওই বৈঠকেই নাকি তথ্য পাচার করা হয় অজি সাংবদিকদের কাছে।

ওই বৈঠকের পর ক্রিস ব্রড নাকি অজি দলকে আশ্বস্ত করেন যে স্মিথের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হবে না।

বেন হর্ন নামক অস্ট্রেলিয়ান অ্যাসোসিয়েটেড প্রেসের সাংবাদিক ভারতীয় ক্রিকেট দলের বিপক্ষে নিজের বিতর্কিত লেখা চালু রাখবেন, এমন শর্তেই অস্ট্রেলীয় ড্রেসিংরুমের এক্সক্লুসিভ খবর দেওয়া হয় তাকে। যা একান্তভাবেই ক্রিকেট নিয়ম নীতির বিরুদ্ধে।

তবে ভারতের এই অভিযোগের বিপরীতে অজি ক্রিকেট দল এখনও কোন মন্তব্য করেনি। তারা শেষ অব্দি এই বিষয়ে কি বলে, তাই এখন দেখার পালা।

আগামী ২৫ মার্চ (শনিবার) ধর্মশালায় সিরিজ নির্ধারণী এ ম্যাচটি শুরু হবে।

সূত্র : এবেলা

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/মার্চ ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর