thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

দ্য রিপোর্ট আড্ডায় বিপাশা কবির (ভিডিও)

২০১৭ মার্চ ২৩ ২০:২১:৫২
দ্য রিপোর্ট আড্ডায় বিপাশা কবির (ভিডিও)

পাভেল রহমান, দ্য রিপোর্ট : ঢাকাই চলচ্চিত্রে বিপাশা কবিরের তারকাখ্যাতি ‘আইটেম কন্যা’ হিসেবে। দেশীয় সিনেমায় দারুণ জনপ্রিয় তিনি। আইটেম গানে নেচেছেন ৫০টিরও বেশি ছবিতে, পেয়েছেন আকাশছোঁয়া তারকাখ্যাতি। ‘আইটেম কন্যা’ বিপাশা আবারও মূল নায়িকা হিসেবে বড় পর্দায় হাজির হচ্ছেন। বিপাশা অভিনীত চলচ্চিত্র ‘ক্রাইম রোড’ শুক্রবার (২৪ মার্চ) সারাদেশে মুক্তি পাচ্ছে। ছবির মূল দুই নায়িকার একজন বিপাশা।

‘ক্রাইম রোড’ চলচ্চিত্রের প্রচারণার অংশ হিসেবে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমে এসেছিলেন নায়িকা বিপাশা কবির। এ সময় সিনেমা এবং অন্যান্য প্রসঙ্গ নিয়ে দীর্ঘ আলাপচারিতায় অংশ নেন তিনি। হলে গিয়ে সিনেমাটি দেখার জন্য দ্য রিপোর্টের মাধ্যমে ভক্তদের আমন্ত্রণ জানিয়েছেন এই গ্ল্যামার গার্ল।

ছবিটির শুটিংয়ের স্মৃতি মনে করতে গিয়ে বিপাশা বলেন, ‘টানা ১৬ দিন একটি বিয়ের পোশাকে রাস্তায় দৌড়ে দৌড়ে শুটিং করতে হয়েছে। সিনেমার জন্য অনেক পরিশ্রম করেছি। সব পরিশ্রম সার্থক হবে দর্শক যদি হলে গিয়ে সিনেমাটি দেখেন।’

ছবির গল্প প্রসঙ্গে বিপাশা কবির বলেন, ‘মূলত পাঁচজন সন্ত্রাসী ছেলের গল্প নিয়ে এই ছবি। এদের একজন শাহরিয়াজ আমাকে ডিসকো থেকে নিয়ে আসে। তারপর বিয়ে করতে চায়। বিয়ের দিনেই ঘটে যায় এক দুর্ঘটনা। এই নিয়েই গল্প।’

ছবিটির শুটিং হয়েছে দিনাজপুর, কক্সবাজার ও ঢাকায়। ‘ক্রাইম রোড’ পরিচালনা করেছেন সায়মন তারিক। বিপাশা ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, শরীফ চৌধুরী, সায়লা সাবি, সাদিয়া আফরিন, অমিত হাসান, মিঠু, শামীম, সাঙ্গু পাঞ্জা, নুবিয়া প্রমুখ।

শোবিজে বিপাশা কবিরের পথ চলা শুরু ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে। বেশ কিছু টিভি নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছেন এই অভিনেত্রী। তার অভিনীত উল্লেখযোগ্য টিভি নাটক হলো-ইরানী বিশ্বাস পরিচালিত ‘তবুও প্রতীক্ষায়’, হিমু আকরামের ‘জলছাপ’, আলভী আহমেদ পরিচালিত ‘সমীকরণ’, শাহরিয়ার নাজিম জয়ের ‘আর যাবো না এভারেস্ট’, মো. বদরুলের ‘নীল চোখে জোছনা রাত’, হিমু আকরামের ‘জলছাপ’, ইফতেখার আহমেদ ফাহমির ‘ফিফটি ফিফটি’, আখতারুজ্জামানের ‘মহল্লার ভাই’ ইত্যাদি।

শাহীন ‍সুমন পরিচালিত ‘ভালোবাসার রঙ’ ছবির একটি আইটেম গানে (২০১৩ সালে) নেচে তাক লাগিয়ে দেন তিনি। সেই থেকে ‘আইটেম কন্যা’ হিসেবে নিজেকে পরিচিত করে তুলেন বিপাশা।

এরপর মনতাজুর রহমান আকবরের ‘তবুও ভালোবাসি’, ‘শাহীন সমুনের ‘অন্যরকম ভালোবাসা’, রাজু চৌধুরীর ‘রোমিও ২০১৩’, জাকির হোসেন রাজুর ‘এর বেশি ভালোবাসা যায়না’, শাহীন সুমনের ‘জটিল প্রেম’, বদিউল আলম খোকনের ‘নিষ্পাপ মুন্না’সহ আরও অনেক সিনেমা আইটেম গানে পারফর্ম করে সবার কাছে নিজের গ্রহণযোগ্যতা তৈরি করেছেন বিপাশা।

দর্শকের ভালোবাসা নিয়েই সিনেমায় কাজ করতে চান বিপাশা। তিনি বলেন, ‘দর্শকের জন্যই তো আমাদের সকল পরিশ্রম। দর্শককে অনুরোধ করব, শুধু ক্রাইম রোড নয়; সব ছবি যেন হলে গিয়ে দেখেন। তাহলে আমাদের সিনেমা শিল্প বেঁচে থাকবে।’

(দ্য রিপোর্ট/পিএস/জেডটি/এনআই/মার্চ ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর