thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

দিনাজপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার

২০১৭ মার্চ ২৩ ২০:৫৮:২৪
দিনাজপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে চাঞ্চল্যকর মঞ্জুরুল ইসলাম হত্যা মামলার পলাতক আসামি আনারুল ইসলামকে (৪০) গ্রেফতার করেছে র‌্যাব-১৩ সদস্যরা। দিনাজপুর সদরের ঠাকুরান বাজারের শাজাহান বেকারীর দোকানের সামনে থেকে বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আনারুল ইসলাম দিনাজপুর সদরের দাড়াইল গ্রামের মৃত মমতাজ আলীর ছেলে।

র‌্যাব-১৩ দিনাজপুরের কোম্পানি অধিনায়ক ও উপপরিচালক মেজর তালুকদার নাজমুস সাকিব দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, দিনাজপুর ক্যাম্পের বিশেষ টিম গোয়েন্দাতথ্যের ভিত্তিতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর মঞ্জুরুল ইসলাম হত্যা মামলার পলাতক আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৫ অক্টোবর সন্ধ্যায় দিনাজপুর সদরের গোদাগাড়ী বাজার থেকে দক্ষিণ পরিরামপুর গ্রামের মৃত ইউসুফ আলী মুন্সির ছেলে তারিকুল ইসলাম এবং দাড়াইল গ্রামের মৃত মমতাজ আলীর ছেলে আনারুল ইসলাম ও রজব আলীর ছেলে আরিফুল ইসলাম ভুল বুঝিয়ে শশরা বৈরাগী দিঘী স্কুলমাঠে নিয়ে আসে ভিকটিম মঞ্জুরুল ইসলামকে। পরে অজ্ঞাতনামা ১০-১৫ জন আসামির নিকট পৌঁছে দেয়। এরপর শত্রুতার জের ধরে উপর্যুপরী আঘাত করে গুরুতর জখম অবস্থায় তৈয়বা মজুমদার ব্লাড ব্যাংকের বাগানে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১ নভেম্বর সকালে মঞ্জুরুল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় নিহতের ভাই মতিউর রহমান ২০১৬ সালের ২ নভেম্বর কোতোয়ালি থানায় মামলা করেন।(মামলা নং-১১)

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/মার্চ ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর