thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

জবি ছাত্র ইউনিয়নের সভাপতি রুহুল, সম্পাদক রনিয়া

২০১৭ মার্চ ২৩ ২১:১৩:৪৮
জবি ছাত্র ইউনিয়নের সভাপতি রুহুল, সম্পাদক রনিয়া

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠিত হয়েছে। কাউন্সিলের মাধ্যমে অর্থনীতি বিভাগের শিক্ষার্থী রুহুল আমিনকে সভাপতি ও বাংলা বিভাগের শিক্ষার্থী রনিয়া সুলতানাকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যের কমিটি নির্বাচিত করেছেন সংগঠনের কাউন্সিলররা। নতুন কমিটিকে শপথবাক্য পাঠ করান কেন্দ্রীয় সভাপতি লাকী আক্তার।

২৩ মার্চ (বৃহস্পতিবার) রাত আটটায় গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সংগঠনটি।

ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি লাকী আক্তারের উপস্থিতিতে এবং বিগত কমিটির সভাপতি আল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে নির্বাচিত ১৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন- রাকিবুল রওশন (সহসভাপতি), অভি চৌধুরী পার্থ (সহসভাপতি), তানভির মাহমুদ তানিম (সহসভাপতি), আসানুজ্জামান হৃদয় (সহকারি সাধারণ সম্পাদক), মিফতাহ আল ইহসান তুর্য (সাংগঠনিক সম্পাদক), কোষাধ্যক্ষ (নাহিদ ফারজানা মিম), দপ্তর সম্পাদক (এস এন জুনায়েদ), শ্যামলী রায় বৈশাখী (শিক্ষা ও গবেষণা সম্পাদক), জহুরুল ইসলাম (প্রচার ও প্রকাশনা সম্পাদক), কে এম মুত্তাকী (সাংস্কৃতিক সম্পাদক), জান্নাতুল ফেরদৌস সৃষ্টি (সমাজকল্যাণ সম্পাদক), আল আমিন (সদস্য), শুভ সাদিক (সদস্য), ইশা খাঁ (সদস্য), সুকান্ত চন্দ্র দাস (সদস্য)। বাকি দুটি সদস্যপদ কমিটির পরবর্তী সভায় পূরণ করা হবে।

এর আগে বুধবার ক্যাম্পাসের ভাস্কর্য চত্বরে ‘জ্ঞানে খুঁজি দ্রোহের দিশা’ স্লোগানকে সামনে রেখে দুদিনব্যাপী ২৬তম সম্মেলন শুরু হয়। সম্মেলন উদ্বোধন করেন বিশিষ্ট শিক্ষাবিদ, সাপ্তাহিক শিক্ষাবার্তার সম্পাদক অধ্যাপক এ এন রাশেদা।

এর আগে রুহুল জবি সংসদ ছাত্র ইউনিয়নের বিদায়ী কমিটির দপ্তর সম্পাদক ও রনিয়া সুলতানা শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন।

(দ্য রিপোর্ট/এনএইচ/এপি/মার্চ ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর