thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

২৬ মার্চ সাভার চলাচলে বিকল্প সড়ক

২০১৭ মার্চ ২৩ ২৩:১৫:৫০
২৬ মার্চ সাভার চলাচলে বিকল্প সড়ক

দ্য রিপোর্ট প্রতিবেদক : মহান স্বাধীনতা দিবসের প্রত্যুষে ২৬ মার্চ সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পাঞ্জলি অর্পণ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, মন্ত্রী পরিষদের সদস্য, খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা, দেশি-বিদেশি কূটনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিরা সাভার স্মৃতিসৌধে গমনাগমন করবেন।

তাদের সুষ্ঠু গমনাগমন নিশ্চিতের জন্য ওই দিন ভোর ৪ টা থেকে সকাল ৮ টা পর্যন্ত ঢাকা থেকে সাভার জাতীয় স্মৃতিসৌধে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে। এ জন্য বাস, মিনিবাস, ট্রাক, লরিসহ বড় গাড়ির চালক বা ব্যবহারকারীকে বিকল্প সড়কে চলাচল করতে অনুরোধ করা হলো।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার (২৩ মার্চ) এ অনুরোধ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গাবতলী আমিন বাজার ব্রীজ সাভার-নবীনগর রোড পরিহার করে বিকল্প রাস্তা হিসেবে এয়ারপোর্ট রোড-আব্দুল্লাহপুর ক্রসিং-আশুলিয়া সড়ক হয়ে চলাচল করবে। আরিচা-পাটুরিয়া থেকে সাভার-আমিন বাজার হয়ে ঢাকাগামী যানবাহন নবীনগর বাজার থেকে বাইপাইল-আশুলিয়া হয়ে ঢাকায় প্রবেশ করবে। টাঙ্গাইল থেকে আশুলিয়া হয়ে ঢাকাগামী যানবাহনসমূহ কালিয়াকৈর-গাজীপুর চৌরাস্তা-টঙ্গী হয়ে ঢাকায় প্রবেশ করবে।

ডিএমপি ট্রাফিক বিভাগ মহান স্বাধীনতা দিবসে সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পাঞ্জলি অর্পণ অনুষ্ঠান চলাকালীন যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়ানোর লক্ষ্যে সম্মানিত নগরবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/জেডটি/মার্চ ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর