thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

পেরেরার পরিবর্তে লঙ্কান দলে মিলিন্ডা

২০১৭ মার্চ ২৪ ১৫:০৬:৩৮
পেরেরার পরিবর্তে লঙ্কান দলে মিলিন্ডা

দ্য রিপোর্ট ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ফরম্যাটে শ্রীলঙ্কা দলে জায়গা পেয়েছিলেন কুশল পেরেরা। তবে হ্যামস্ট্রিং ইনজুরির কারণে প্রথম দুটি ম্যাচ থেকে ছিটকে পড়লেন এ উইকেটরক্ষক ব্যাটসম্যান। ফলে তার পরিবর্তে বাংলাদেশের বিপক্ষে প্রথম দু’টি ওয়ানডের জন্য ডাক পেয়েছেন মিলিন্ডা সিরিবর্ধনে।

শনিবার (২৫ মার্চ) তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে এ দু’দল। বাংলাদেশ সময় বিকেল ৩টায় রাঙ্গিরি ডাম্বুলা আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলা শুরু হবে।

টেস্ট সিরিজে না থাকলেও ওয়ানডে সিরিজে কুশল পেরেরা দলে ছিলেন। কলম্বো ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে বুধবার অনুষ্ঠিত প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কা প্রেসিডেন্ট একাদশের হয়েও খেলেন তিনি। ওই ম্যাচে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন ২৬ বছর বয়সি পেরেরা। যে কারণে প্রথম দুই ওয়ানডেতে পেরেরাকে পাচ্ছে না শ্রীলঙ্কা।

প্রসঙ্গত, একই গ্রাউন্ডে একই সময়ে ২৮ মার্চ দ্বিতীয় ওয়ানডে। ১ এপ্রিল তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে সকাল ১০ টায়। এরপর থাকছে দু’টি টি২০ (৪ ও ৬ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টা)। এর আগে নিজেদের ক্রিকেট ইতিহাসে শততম টেস্ট জিতে ১-১ সমতায় দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষ করে মুশফিকুর রহিমের দল।

(দ্য রিপোর্ট/এনপিএস/মার্চ ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর