thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

জঙ্গি সংগঠনগুলোর সাথে বিএনপির সম্পৃক্ততা রয়েছে : হানিফ

২০১৭ মার্চ ২৪ ১৫:১৯:৪৮
জঙ্গি সংগঠনগুলোর সাথে বিএনপির সম্পৃক্ততা রয়েছে : হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেন, দেশে জঙ্গি দমনের সময় বর্তমান সরকার যখনই কঠোর হয়, ঠিক সেই সময়ে বিএনপি জঙ্গির পক্ষ নিয়ে বক্তব্য দেয়। বিএনপির বক্তব্যই প্রমাণ করে বাংলাদেশের সকল জঙ্গি সংগঠনের সাথে তাদের সম্পৃক্ততা রয়েছে।

বাংলাদেশে জঙ্গি সমস্যা শুরু হয়েছিল গত বিএনপি-জামায়াত সরকারের সময় থেকে। তাদের পৃষ্ঠপোষকতায় ১২৫টি উগ্র মৌলবাদি সংগঠনের সৃষ্টি হয়েছিল। সিএনএন অনলাইনের রিপোর্ট অনুযায়ী বাংলাদেশের সকল উগ্র জঙ্গি সংগঠনের শ্যাডো গডফাদার তারেক রহমান।

শুক্রবার (২৪ মার্চ) সকাল সাড়ে ১১টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে অসহায় ক্যান্সার রোগীদের মাঝে সমাজসেবা অধিদপ্তরের চেক বিতরণকালে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি যতই পক্ষ নিক, দেশের জনগনের শান্তির জন্য সরকার জঙ্গিবাদ চিরতরে নির্মূল করবেই। এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স ঘোষণা করেছেন।

তিনি বিএনপির উদ্দেশ্যে আরও বলেন, যারা জঙ্গিবাদ রক্ষা করেছেন, যারা এর পৃষ্ঠপোষকতা করেছেন তাদের সঙ্গে নিয়ে জঙ্গিবাদ নির্মূল করতে হবে; এর চেয়ে হাস্যকর প্রস্তাব আর কিছুই হতে পারে না।

‘বিএনপিকে ঘরে বসিয়ে রেখে প্রধানমন্ত্রী ভোট করে বেড়াচ্ছেন’ বিএনপির এমন বক্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপিকে কেউ ঘরে বসিয়ে রাখেনি, তারা যদি সাংগঠনিক দুর্বলতার কারণে বাইরে বের না হয় এর দায় তো তাদেরই।

এ সময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবাদত হোসেনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এমকে/মার্চ ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর