thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

আত্মসমর্পণে পুলিশের আহ্বান

জঙ্গিরা বলল, ‘সোয়াট পাঠান’

২০১৭ মার্চ ২৪ ১৬:০৫:৩৯
জঙ্গিরা বলল, ‘সোয়াট পাঠান’

সিলেট অফিস : সিলেট নগরীর দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার একটি পাঁচতলা বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। বাসার দরজায় বাইরে থেকে তালা দিয়ে রাখা হয়েছে।

আত্মসমর্পণের জন্য পুলিশ হ্যান্ডমাইকে জঙ্গিদের আহ্বান জানাচ্ছে। তবে এর জবাবে এক জঙ্গি বলছে, ‘আমরা আল্লাহর পথে আছি, তাড়াতাড়ি সোয়াট পাঠান। দেরি করছেন কেন? আমাদের সময় কম।’

শুক্রবার দুপুরের দিকে এমন ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে। বৃহস্পতিবার (২৩ মার্চ) দিবাগত রাত আড়াইটা থেকে নগরীর ‘আছিয়া মহল’নামের পাঁচতলা বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ।

ঘিরে রাখা ওই ভবনের একটি জানালা খুলে কথা বলেছে জঙ্গিরা। তারা বলছে, সোয়াট আসার পর কথা বলবে তারা। তারা আল্লাহর পথে আছে, আর পুলিশ শয়তানের পথে রয়েছে। এর আগে ওই ভবনের ভেতর থেকে পুলিশকে লক্ষ্য করে হাতবোমা ছোড়ে জঙ্গিরা। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাও বাড়িটি লক্ষ্য করে গুলি ছোড়ে।

তবে সোয়াট ছাড়া পুলিশও অ্যাকশনে যাবে না জানা গেছে। সোয়াট এলেই অভিযান শুরু করা হবে। বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের কমিশনার (এসএমপি) গোলাম কিবরিয়া বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, সোয়াটের ২০ সদস্যের একটি টিম ঢাকা থেকে রওনা হয়েছে। টিমে রয়েছেন একজন অতিরিক্ত উপকমিশনার (এডিসি), সহকারী কমিশনার (এসি), দুইজন ইন্সপেক্টর, এসআই ও কনস্টেবল।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত ৩টা থেকে সিলেট নগরীর দক্ষিণ সুরমার শিববাড়ি পাঠানপাড়া এলাকার সাবেক সরকারি কর্মকর্তা উস্তার মিয়ার ‘আছিয়া মহল’ নামের পাঁচতলা বাড়ির নিচতলায় জঙ্গি আস্তানা সন্দেহে বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ, র‌্যাব ও কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা।

(দ্য রিপোর্ট/কেআই/এম/মার্চ ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর