thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

জঙ্গিদের স্থান বাংলার মাটিতে নেই : আইজিপি

২০১৭ মার্চ ২৪ ১৮:০৩:১৩
জঙ্গিদের স্থান বাংলার মাটিতে নেই : আইজিপি

খুলনা ব্যুরো : পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, ‘আমরা জঙ্গিদের খুঁজে বের করছি। তাদের স্থান এই বাংলার মাটিতে নেই। সিলেট অঞ্চলে তাদের যে আস্তানা আছে এর সন্ধান পেয়ে আজ (শুক্রবার) ভোরে আমরা অভিযান শুরু করেছি। জনগণের সহযোগিতায় গোয়েন্দা ও আইন শৃংখলা বাহিনী জঙ্গিদের বিরুদ্ধে কাজ করে যাচ্ছে।’

তিনদিনের সফরে এখন খুলনায় অবস্থান করছেন আইজিপি। শুক্রবার (২৪ মার্চ) সকালে খুলনা রেঞ্জ ডিআইজি অফিস ভবনের ফলক উম্মোচন শেষে মিট দ্য প্রেস অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

হরকতুল জিহাদ নেতা মুফতি হান্নানের ফাঁসি কার্যকর করা এখন সময়ের ব্যাপার মাত্র। তবে সাম্প্রতিক হামলার সঙ্গে এর কোনো সম্পর্ক নেই উল্লেখ করে পুলিশ প্রধান বলেন, তাকে ছিনিয়ে নেওয়ার জন্য গাজীপুরে হামলা করা হয়েছিল। তার সঙ্গে অন্য হামলার কোন সর্ম্পক নেই।

এর আগে রেঞ্জ অফিসে খুলনা রেঞ্জ, মেট্রোপলিটন পুলিশসহ পুলিশের অন্যান্য ইউনিটের কর্মকর্তা ও সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন আইজিপি। তাদেও সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে আউন শৃংখলা রক্ষায় বিভিন্ন নির্দেশনা দেন বলে বৈঠকে উপস্থিত কর্মকর্তারা জানিয়েছেন। বৈঠকে সভাপতিত্ব করেন রেঞ্জ ডিআইজি এস এম মনিরুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন পুলিশ খুলনা মহানগর পুলিশ কমিশনার নিবাস চন্দ্র মাঝি।

(দ্য রিপোর্ট/কেআই/মার্চ ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর