thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

চবি শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ

২০১৭ মার্চ ২৪ ২২:৪৪:৩৩
চবি শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম মহানগরীর পাচঁলাইশ থানার মুরাদপুর এলাকা থেকে তারিকুল ইসলাম রনি নামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে অপরহণের অভিযোগ উঠেছে। শুক্রবার বিকেল ৫টার দিকে তাকে অপহরণ করা হয়েছে বলে রনির সহপাঠীরা জানান। অপহৃত রনি চবির ম্যানেজমেন্ট বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এ ব্যাপারে পুলিশ প্রশাসনকেও অভিহিত করা হয়েছে। চট্টগ্রাম মহানগর পুলিশের ডিসি (নর্থ) আবাদুল ওয়ারিশ দ্য রিপোর্ট টুয়েন্টিফোরকে জানান, মুরাদপুর এলাকা থেকে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র অপহরণ হওয়ার কথা শুনেছি। চবি কর্তৃপক্ষ আমাদের বিষয়টি অবহিত করেছে। তারা বলেছে, কিছুক্ষণের মধ্যে লিখিত একটা অভিযোগ দেবেন। তবে ইতোমধ্যে ওই ছাত্রকে উদ্ধারে অভিযান শুরু হয়েছে।

বিশ্ববিদ্যালয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে মুরাদপুর মোড় থেকে রনিকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এর আগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এক নম্বর গেট এলাকার একটি কমিউনিটি সেন্টারের সামনে তার বন্ধু নুরুল্লাহকে মারধর করে ওই অপরহরণকারীরা।

তারা নুরুল্লাহর কাছ থেকে রনির অবস্থান জেনে নিয়ে তাকে মারধর করে খালের পাশে ফেলে দিয়ে চলে যায়। পরে মুরাদপুর গিয়ে রনিকে অপহরণ করে তারা। রনির বন্ধু আল আমিন এসব বিষয় নিশ্চিত করেছে।

বিশ্ববিদ্যালয় প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন, রনিকে অপহরণ করা হয়েছে বলে ওর বন্ধুরা আমাকে জানিয়েছে। এ বিষয়টি জানার পর আমি চট্টগ্রাম মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছি। তারা এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নিবে বলে আমাকে আশ্বস্ত করেছেন।

(দ্য রিপোর্ট/কেআই/এনআই/মার্চ ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর