thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

রায়পুরে স্বেচ্ছাসেবক লীগ অফিসে ছাত্রলীগের হামলা

২০১৭ মার্চ ২৫ ১১:১৯:৫০
রায়পুরে স্বেচ্ছাসেবক লীগ অফিসে ছাত্রলীগের হামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি : আধিপত্য বিস্তার ও তুচ্ছ ঘটনার জেরে রায়পুর উপজেলায় স্বেচ্ছাসেবক লীগের অফিসে ছাত্রলীগের ক্যাডারদের হামালা প্রধানমন্ত্রীর ও বঙ্গবন্ধুর ছবিসহ আসবাবপত্র ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার রাত ১০টার দিকে উপজেলা চর আবাবিল ইউনিয়নের হায়দরগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, হায়দরগঞ্জ বাজার এলাকার বাসিন্দা উপজেলা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ ও জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদ এবং চর আবাবিল ইউনিয়ন ছাত্রলীগের সম্পাদক আনারুল কবির আজিজের সাথে রাত ৮টার দিকে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এর জের ধরে ছাত্রলীগ নেতা আজিজ ৩০-৩৫ জন নেতাকর্মী নিয়ে পাপেল মাহমুদের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিয়ে মিছিল করে হায়দরগঞ্জ বাজারে। মিছিল শেষে আজিজ বাজারের স্বেচ্ছাসেবকলীগের অফিসে যায়। এতে খবর পেয়ে পাপেল ক্ষিপ্ত হয়ে উঠে ছাত্রলীগে ১৫-২০ ক্যাডার নিয়ে দেশি অস্ত্রসহ লাঠিসোটা নিয়ে তার নেতৃত্বে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের অফিসের ব্যাপক হামলা চালিয়ে প্রধানমন্ত্রীর ও বঙ্গবন্ধুর ছবিসহ অফিসের আসবাবপত্র ভাংচুর করে চলে যায়। এ সময় কেউ আহত হয়নি।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক তানভির হায়দর চৌধুরী রিংকু বলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ ও তার ক্যাডাররা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের অফিস ভাংচুর করে তাণ্ডব চালিয়েছেন। তাদের তাণ্ডব থেকে বাদ পড়েনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মজিবুর রহমানের ছবিও। ছাত্রলীগ নামধারী এসব সন্ত্রাসীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও ফোন না রিসিভ করায় তার বক্তব্য পাওয়া য়ানি।

তবে সাধারণ সম্পাদক তারেক আজিজ জনি বলেন, ছাত্রলীগ হয়ে নিজ দলীয় অফিসে হামলার ঘটনাটি অতান্ত দুঃখজনক। আমি তীব্র নিন্দা জানাই এবং ঘটনার তদন্ত দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, খবর পেয়ে স্থানীয় ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/এআরই/এনআই/মার্চ ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর