thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

৫৪ টেস্ট পর দলে নেই কোহলি

২০১৭ মার্চ ২৫ ১২:১৩:৪১
৫৪ টেস্ট পর দলে নেই কোহলি

দ্য রিপোর্ট ডেস্ক : সিরিজ নির্ধারণী ম্যাচে খেলতে মাঠে নেমেছে ভারত-অস্ট্রেলিয়া। তবে গুরুত্বপূর্ণ এ ম্যাচ থেকে ইনজুরির কারণে ছিটকে পড়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। ফলে টানা দেশের হয়ে ৫৪ টেস্ট খেলার পর ছিটকে পড়লেন এই তারকা ব্যাটসম্যান।

এ সিরিজ জয় করতে উন্মুখ হয়ে আছে দু’দলই। জয়ের লক্ষ্য নিয়েই ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে শনিবার (২৫ মার্চ) চতুর্থ ও শেষ টেস্টে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভেন স্মিথ। বাংলাদেশ সময় সকাল ১০টায় এই ম্যাচটি শুরু হয়েছে।

ইনজুরির কারণে সিরিজ নির্ধারণী এ ম্যাচে মাঠা নামা হচ্ছে না ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির। তিনি রাঁচি টেস্টে একটি বাউন্ডারি বাঁচাতে গিয়ে কাঁধে গুরুতর চোট পাওয়ার পরেই কোহলির চলতি সিরিজে খেলার সম্ভাবনা নিয়ে তৈরি হয়েছিল সংশয়। পরে সেই সম্ভাবনাই বাস্তবে রূপ নিয়েছে। তার পরিবর্তে নেতৃত্বের ভার উঠেছে আজিঙ্কা রাহানের কাঁধে। আর দলে জায়গা পেয়েছেন কুলদীপ যাদব।

চোট পাওয়ার পর সমর্থকদের আশ্বস্ত করতে রাঁচিতে ব্যাট করতে নামলেও ব্যর্থ হন তিনি। শুক্রবারের সাংবাদিক সম্মেলনেও কোনো রাখঢাক না করেই তিনি জানিয়েছিলেন অস্বস্তির কথা। পুরোপুরি ফিট থাকলেই তবে মাঠে নামবেন বলে জানান কোহালি।

পাশাপাশি তিনি আরও জানান, ফিটনেস টেস্টে সফল হলে তবেই মাঠে নামবেন। কিন্তু শুক্রবার নেট প্র্যাকটিসের সময়ই একটা আশঙ্কা দেখা দিয়েছিল। কোহলির জায়গায় দলে আনা হয়েছে কুলদিপ যাদবকে।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/মার্চ ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর