thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

রূপগঞ্জে গার্মেন্টস পোশাকসহ গাড়ি উদ্ধার, আটক ৩

২০১৭ মার্চ ২৫ ১৭:৪৭:২২
রূপগঞ্জে গার্মেন্টস পোশাকসহ গাড়ি উদ্ধার, আটক ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণঞ্জ জেলার রূপগঞ্জে গার্মেন্টসের সাড়ে ২২ লাখ টাকার রফতানিজাত পোশাকসহ গাড়ি লুট করার সময় ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। এ সময় গাড়িটি উদ্ধার করা হয়েছে।

উপজেলার ভুলতা ইউনিয়নের আতলাশপুর এলাকা থেকে শনিবার (২৫ মার্চ) ভোরে তাদের আটক করা হয়।

এলজেড গ্রুপের মালিকানাধীন মিনি ম্যাক্স গার্মেন্টসের স্টোর ইনচার্জ জাহিদুল ইসলাম জাহিদ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে গাজীপুর জেলার জয়দেবপুর এলাকার এলজেড গ্রুপের মালিকানাধীন মিনি ম্যাক্স গার্মেন্টস থেকে বিদেশে রফতানির উদ্দেশ্য ১২৫০ কার্টুন ভর্তি লেডিস প্যান্ট নিয়ে সাউদিয়া পরিবহনের একটি গাড়ি চট্টগাম বন্দরের দিকে রওনা হয়। রাতে রূপগঞ্জের কাঞ্চন-রূপসী সড়কের আতলাশপুর এলাকায় পৌঁছালে গাড়িচালক ইয়াছিনের সহায়তায় স্থানীয় বলাইখা এলাকার মালেক মিয়া, মোমেন এবং আতলাশপুর এলাকার আকরাম হোসেন, হযরত আলীসহ অজ্ঞাত কয়েকজন মিলে আতলাশপুর এলাকায় আকরাম হোসেনের ভাড়া দেওয়া প্রাণ কোম্পানির গোডাউনের ভিতরে পোশাকসহ গাড়িটি লুকিয়ে রাখে। এদিকে সময়মতো মালামাল চট্টগ্রাম বন্দরে না পৌঁছালে গার্মেন্ট কর্তৃপক্ষ গাড়ির চালককে ফোন করলে বন্ধ পাওয়া যায়।

এ ঘটনায় তিনি রূপগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে শনিবার ভোরে পুলিশ আতলাশপুর এলাকায় অভিযান চালাতে আসলে তারা মালামাল অন্যত্র সরিয়ে ফেলার চেষ্টা করে। কিন্তু তারা ব্যর্থ হয়। পরে পুলিশ রফতানিজাত পোশাকসহ গাড়িটি উদ্ধার করে।

রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) রফিকুল ইসলাম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে মালামালসহ গাড়িটি উদ্ধার করেছি। এ ঘটনায় জড়িত থাকায় ৩ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/মার্চ ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর