thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

পিটিআই’র প্রশিক্ষক গুলিবিদ্ধের ঘটনায় গ্রেফতার ২

২০১৭ মার্চ ২৫ ২২:৫১:৩৪
পিটিআই’র প্রশিক্ষক গুলিবিদ্ধের ঘটনায় গ্রেফতার ২

খুলনা ব্যুরো : খুলনার প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট’র (পিটিআই) প্রশিক্ষক (শারীরিক শিক্ষা) মাহবুব মোস্তফা গুলিবিদ্ধের ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই প্রতিষ্ঠানের সুপারিনটেনডেন্ট আব্দুস সালাম শিকদার (৫৭) এবং নৈশ প্রহরী শহীদুল ইসলামকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৫ মার্চ) দুপুরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করেছে পুলিশ। এর আগে শুক্রবার (২৪ মার্চ) রাতেই পুলিশ অভিযান চালিয়ে পিটিআই এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

এদিকে, গুলিবিদ্ধ মাহবুব মোস্তফার শারীরিক অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতেই আহত মাহবুব মোস্তফা বাদী হয়ে চার জনকে আসামি করে খুলনা সদর থানায় মামলা দায়ের করেন। মামলায় খুলনা পিটিআই’র সুপারিনটেনডেন্ট আব্দুস সালাম শিকদার, প্রশিক্ষক (আইসিটি) প্রভাষ কুমার বিশ্বাস ও নৈশ প্রহরী শহীদুল ইসলাম এবং প্রাথমিক শিক্ষা খুলনা বিভাগীয় উপ-পরিচালক (অব.) একেএম গোলাম মোস্তফাকে আসামি করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা খুলনা থানার এসআই মিলন কুমার মৈত্র জানান, এজাহারভুক্ত আসামি পিটিআই’র সুপারিনটেনডেন্ট আব্দুস সালাম শিকদার ও নৈশ প্রহরী শহীদুল ইসলামকে শুক্রবার রাতেই গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, শুক্রবার জুম্মার নামাজ শেষে বাসায় ফেরার পথে নগরীর পিটিআই মোড়ের অদূরে ভাড়া বাসার কাছে দুর্বৃত্তরা খুলনা পিটিআই’র প্রশিক্ষক মাহবুব মোস্তফাকে লক্ষ্য করে গুলি করে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এনআই/মার্চ ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর