thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

২০১৭ মার্চ ২৬ ১০:০৫:৪৬
ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কাউছার ভূইয়া (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় তাদের দুই সদস্য আহত হয়েছে বলে দাবি করেছে ডিবি পুলিশ।

রবিবার (২৬ মার্চ) ভোররাতে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার ভাতশালা রেলস্টেশনের কাছে এই ঘটনা ঘটে।

নিহত কাউছার জেলা শহরের কান্দিপাড়া এলাকার আব্দুল রাজ্জাক ভূইয়ার ছেলে। তবে নিহতের পরিবারের দাবি, বাড়ি থেকে কাউছারকে ধরে নিয়ে গিয়ে ডিবি পুলিশ হত্যা করেছে।

অপরদিকে নিহত যুবক মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন জানান, ভোর রাতে জেলা শহরের ভাতশালা রেলস্টেশন এলাকায় মাদক বহনকারী একটি মাইক্রোবাস রয়েছে, এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশ গাড়িটির কাছাকাছি গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে কাউছার মিয়া নামে একজন গুলিবিদ্ধ হয়। তাকে আহত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনায় আহত দুই পুলিশ সদস্যকে জেলা সদর হাসপতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে পাইপগানসহ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

অপরদিকে নিহতের স্ত্রী রিনা বেগম দাবি করেন, শনিবার বিকেলে সাদা পোষাকে ডিবি পুলিশ কাউছারকে তার নিজ বাড়ি থেকে ধরে নিয়ে যায়। রবিবার সকালে এলাকার লোকজনের কাছে শুনতে পান জেলা সদর হাসপাতালের মর্গে কাউছারের মরদেহ পড়ে রয়েছে। স্বামীর লাশ দেখতে হাসপাতালে গিয়েছেন বলেও জানান তিনি।

(দ্য রিপোর্ট/আরএমএম/এমকে/এনআই/মার্চ ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর