thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

শ্রীলংকায় ওয়ানডে সিরিজের টাইটেল স্পন্সর আমান সিম

২০১৭ মার্চ ২৬ ১১:৫৩:৩৭
শ্রীলংকায় ওয়ানডে সিরিজের টাইটেল স্পন্সর আমান সিম

দ্য রিপোর্ট ডেস্ক : শ্রীলংকায় অনুষ্ঠিত বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে দেশের অন্যতম ব্যবসায়িক প্রতিষ্ঠান আমান গ্রপের আমান সিমেন্ট কোম্পানি লিমিটেড(আমান সিম নামে বাজারজাত হচ্ছে পণ্যটি।)। আমান গ্রপের এ প্রতিষ্ঠানটি প্রথমবারের মতো দেশের ক্রিকেট খেলায় স্পন্সর হিসেবে অংশগ্রহণ করছে।

এ জন্য শ্রীলংকায় অনুষ্ঠিত সিরিজের নামকরণ করা হয়েছে, “ আমান সিম ওয়ানডে সিরিজ , বাংলাদেশ বনাম শ্রীলংকা, পাওয়ার্ড বাই হিরো ”।

এর আগে শ্রীলংকা ক্রিকেট বোর্ড কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ সিরিজের টাইটেল স্পন্সর হিসেবে আমান সিম কোম্পানির নাম ঘোষণা করে শ্রীলংকা ক্রিকেট বোর্ড ।

ইতোমধ্যে শ্রীলংকার সাথে প্রথম ওয়ানডে ম্যাচে বাংলাদেশ ৯০ রানে জয়লাভ করেছে। দ্বিতীয় ম্যাচটি রঙ্গিরি ডাম্বুলা আন্তর্জাতিক স্টেডিয়াম ২৮ মার্চ এবং শেষ ম্যাচটি ১ লা এপ্রিল সিনহালেস স্পোর্টস ক্লাব গ্রাউন্ড,কলম্বো মাঠে অনুষ্ঠিত হবে।

এ ব্যাপারে আমান সিম কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল ইসলাম বলেন, ‘আমরা প্রথমবারের মত কোন আন্তর্জাতিক ক্রিকেট সিরিজে পৃষ্ঠপোষকতা করছি। আমাদের সুযোগ দেওয়ার জন্য শ্রীলংকা ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ। সাধ্যের মধ্যে যে কোন আন্তর্জাতিক খেলার সঙ্গে আমান গ্রুপ থাকার চেষ্টা করবে। কারণ খেলা হচ্ছে পুরো জাতিকে একত্র করার মাধ্যম।’

(দ্য রিপোর্ট/এন/এনআই/২৬ মার্চ ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর