thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

নানা কর্মসূচিতে স্বাধীনতা দিবস উদযাপন যুবদলের

২০১৭ মার্চ ২৬ ১৯:২৭:০৭
নানা কর্মসূচিতে স্বাধীনতা দিবস উদযাপন যুবদলের

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিভিন্ন কর্মকাণ্ডের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস (২৬ মার্চ) উদযাপন করেছে বিএনপির সহযোগী সংগঠন যুবদল।

রবিবার সকালে যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর নেতৃত্বে সাভারে জাতীয় স্ত্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পন ও পরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন করে সংগঠনের নেতা-কর্মীরা।

পরে দুপুর ২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে রঙ-বেরঙের ব্যানার ও ফেস্টুনে সজ্জিত হয়ে এক বর্ণাঢ্য র‌্যালিতে অংশ নেয় যুবদলের নেতা-কর্মীরা। নগরীর শান্তিনগর মোড় হয়ে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে তা শেষ হয়। র‌্যালি শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয় সেখানে।

এদিন, সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে বিভিন্ন মামলা প্রত্যাহারের দাবি সম্বলিত লিফলেট সাভার স্মৃতিসৌধ, জিয়াউর রহমানের মাজার এলাকা ও নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জনসাধারণের মাঝে বিতরণ করা হয় যুবদলের পক্ষ থেকে।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে সংগঠনটির বিভিন্ন আয়োজনে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় যুবদলের যুগ্ম-সম্পাদক নুরুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, মহানগর উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, সিনিয়র সহ-সভাপতি মোস্তফা কামাল রিয়াদ, মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু, সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীনসহ অসংখ্য নেতাকর্মী।

(দ্য রিপোর্ট/এমএইচ/জেডটি/মার্চ ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর