thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

‘অনেকেই আমার সঙ্গে অভিনয়ে রাজি হননি’

২০১৭ মার্চ ২৭ ০৯:৪৯:৩৮
‘অনেকেই আমার সঙ্গে অভিনয়ে রাজি হননি’

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউডে এখন দারুণ জনপ্রিয় তাপসী পান্নু। ‘পিঙ্ক’ ছবির মধ্য দিয়ে পেয়েছেন তারকাখ্যাতি। অথচ একসময় অনেক তারকা অভিনেতা তার সঙ্গে অভিনয় করতে চাইতেন না। নিজেই শুনিয়েছেন সেই অভিজ্ঞতা। সম্প্রতি হিউম্যানস অব বম্বে নামের একটি ফেসবুক পেজে নিজের অভিজ্ঞতার কথা লিখেছেন তাপসী।

এই অভিনেত্রী জানান, কলেজে পড়ার সময় থেকে তিনি মডেলিং করতেন। সে সময়ই ছবির অফার পান। তার অভিনীত তিনটি ছবি পরপর ফ্লপ করে। ইন্ডাস্ট্রিতে চালু হয়ে যায়, তার ভাগ্যই নাকি খারাপ। এর পর তাকে পারিশ্রমিক কমানোর কথা বলেন বিভিন্ন পরিচালক ও প্রযোজক। তাতে রাজি না হলে একের পর এক ছবি থেকে বাদ পড়তে থাকেন।

তাপসী বলেন, ‘সিনেমা পাড়ায় গুঞ্জন ছিল আমার ভাগ্য খারাপ। আমি প্রথম সারির অভিনেত্রী নই বলে বহু বলিউড অভিনেতা আমার সঙ্গে কাজ করতে রাজি হননি। এমনও হয়েছে- প্রযোজক আমাকে চূড়ান্ত করেছেন, কিন্তু শেষ মুহূর্তে আমাকে বাদ দেওয়া হয়েছে। কারণ তারা ওই প্রজেক্টের জন্য নামী কোনো তারকাকে পেয়ে গেছেন।’

এত সবকিছুর পরেও তাপসী মনে করেন, হয়তো তাকে তারকাসুলভ দেখতে নয়, তারকাসুলভ চেহারার অধিকারীও হয়তো তিনি নন। কিন্তু অভিনয়ের জোরে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন তাপসী। নিজের অভিনয় গুণেই বলিউডে টিকে থাকতে চান এই অভিনেত্রী।

(দ্য রিপোর্ট/পিএস/এম/মার্চ ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর